চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে নীলফামারীতে র‌্যালী

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ “সুন্দর প্রকৃতিতে গড়ি সুস্থ জীবন”-এই শ্লোগানে সামনে রেখে চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে নীলফামারীতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা করা হয়েছে। শুক্রবার (৮ ফেব্রুয়ারী) সকাল ১০টায় প্রকৃতি ও জীবন ফাইন্ডেশন এবং নীলফামারী প্রকৃতি ও জীবন ক্লাবের আয়োজনে জেলা শহরের শহীদ মিনার চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে পুর্ণরায় শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
চ্যানেল আই নীলফামারী প্রতিনিধি আনোয়ারুল আলম প্রধানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও কল্যাণ) জাহাঙ্গীর হোসাইন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনজিও, তথ্য অভিযোগ ও প্রবাসী কল্যাণ) শাখী ছেপ, জেলা শিক্ষা অফিসার সফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী প্রমুখ।

সম্মাননা প্রাপ্তরা বলেন, চ্যানেল আইয়ের এ উদ্যোগ প্রকৃতি সুরক্ষায় সাধারণ মানুষকে উদ্ধুদ্ধ করবে। এর মধ্য দিয়ে তরুণ প্রজন্ম উৎসাহিত ও অনুপ্রাণিত হবে।

উল্লেখ্য, আগামীকার ৯ ফেব্রুয়ারি শনিবার রাজধানীর তেজগাঁও এলাকায় চ্যানেল আই প্রজন্ম চত্বরে অষ্টম প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আয়োজনে দিনব্যাপী চানেল আই প্রকৃতি মেলা-২০১৯ অনুষ্ঠিত হবে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 7221555964221025666

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item