সান্ত্বনা জয়ে আসর শেষ করল সিলেট

 অনলাইন ডেস্ক



বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে সিলেট সিক্সার্সের। চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচটি তাই অনেকটাই আনুষ্ঠানিকতার। এ ম্যাচে ২৯ রানে জিতে আসর শেষ করেছে নাসির-সাব্বিরের দল।
টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে চিটাগং ভাইকিংসকে ১৬৬ রানের লক্ষ্য ছুড়ে দেয় সিলেট সিক্সার্স। জবাব দিতে নেমে ১৮.৩ ওভারেই ১৩৬ রানে অলআউট হয়ে যায় চিটাগং ভাইকিংস। ৩২ বলে ৪৮ রান করেও দলকে জেতাতে পারলেন না মুশফিকুর রহীম।

 চিটাগং ভাইকিংস আগেই প্লে-অফ নিশ্চিত করে নিয়েছিল। আজ জিততে পারলে পয়েন্ট টেবিলে হয়তো শীর্ষে কিংবা দুইয়ে থাকতে পারতো তারা। কিন্তু সেটা আর সম্ভব হলো না ২৯ রানের পরাজয়ে।
জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে চিটাগং। ক্যামেরন ডেলপোর্ট ২ রানে এবং মোহাম্মদ শাহজাদ আউট হয়ে যান শূন্য রানে। এরপর ইয়াসির আলি করেন ২৭ রান। মোসাদ্দেক হোসেন সৈকত ২৫ রান করেন। শেষ দিকে দক্ষিণ আফ্রিকার ভিলোয়েন করেন ১৫ রান। মুশফিকুর রহীম ৩২ বলে ৩টি করে চার এবং ছক্কায় করেন ৪৮ রান।
অন্য ব্যাটসম্যানরা ছিলেন শুধু আসা-যাওয়ার মিছিলে। কেউই দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি। সিলেটের পেসার এবাদত হোসেন ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন ওয়েইন পার্নেল।

পুরোনো সংবাদ

খেলাধুলা 1168819622706582239

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item