গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় মা নিহত: ছেলে আহত

নুরুল আলম ডাকুয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ 
গাইবান্ধার সুন্দরগঞ্জ চাচা শ্বশুড়ের দাফনে অংশ নেয়ার জন্য যাবার পথে সড়ক দুর্ঘটনায় লিচু বেগম (৩৫) নিহত ও গুরুতর আহত হয়েছেন তার ছেলে রিমন মিয়া (২০)।
স্থানীয়রা জানান, বুধবার সকালে সুন্দরগঞ্জ-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কে গাইবান্ধা সদরের মালিবাড়ি ইউনিয়ন মাঠেরহাট চৌরাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই লিচু বেগম নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় তার ছেলে রিমনকে উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা। নিহত লিচু বেগম সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের নতুন দুলাল গ্রামের আশরাফুল ইসলাম চাকলাদার ওরফে লিটন মহুরীর স্ত্রী ও আহত রিমন লিটন মহুরীর পুত্র। তারা (মা লিচু বেগম ও পুত্র রিমন মিয়া) মোটরসাইকেলযোগে গাইবান্ধা সদর থেকে গ্রামের বাড়িতে লিটন মহুরীর চাচা আবুল কাশেম চাকলাদারের দাফন কাজে অংশ গ্রহনের জন্য যাবার পথে উক্ত চৌরাস্তা মো নামক স্থানে পৌঁছিলে এর বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক- এনায়েত কবীর জানান, দুর্ঘনার সংবাদ শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানোর প্রস্ততি চলছে।
গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ- খাঁন মোঃ শহরীয়ার কবীর জানান, এখনো এ বিষয়ে থানায় কেউ আসেনি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4984938277459871749

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item