ডোমারে এজেন্ট ও আলু চাষী সম্মেলন

ডোমার  অফিস-
জেলার ডোমারে শাওন হিমাগার লিমিটেডের এজেন্ট ও আলু চাষী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে শাওন হিমাগারের আয়োজনে মনছুরুল ইসলাম দানুর ইট ভাটায় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
শাওন হিমাগার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও ডোমার পৌর মেয়র আলহাজ্ব মোঃ মনছুরুল ইসলাম দানুর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় ইসলামী ব্যাংক নীলফামারী শাখার ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন,থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী,বৈজ্ঞানিক কর্মকর্তা মোঃ মুসফিকুর রহমান,কৃষিবীদ সুবাস চন্দ্র বসু,উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল ও মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নুরন্নবী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান জেলার বিভিন্ন আলু চাষী,ব্যবসায়ী ও এজেন্টরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। বক্তারা জানান, গুনগত মান ও মেশিনের কার্যক্ষমতা উন্নত হওয়ার দরুন শাওন হিমাগারে রক্ষিত আলু কখনোই নষ্ট হয়নি। হিমাগারের সুনাম থাকায় দিনে দিনে আলুচাষীরা শাওন হিমাগারের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেছেন।শাওন হিমাগার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ডোমার পৌরসভার মেয়র মোঃ মুনছুরুল ইসলাম দানু বলেন,র্দীঘ প্রায় পনের বছর ধরে শাওন হিমাগার সুনামের সাথে ব্যবসা করে আসছে ।তিনি ২০১৯ সালে এজেন্টদের মধ্যে যিনি প্রথম হবেন তাকে দেড় লক্ষ , দ্বিতীয় কে এক লক্ষ,তৃতীয় স্থান অধিকারীকে ৫০ হাজার টাকার পুর¯কার ঘোষণা করেন ।

পুরোনো সংবাদ

নীলফামারী 9128257581768254667

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item