পীরগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান পদে বকুল শীর্ষে!

মামুনুর রশিদ মেরাজুল,পীরগঞ্জ (রংপুর) থেকে ঃ
পীরগঞ্জ উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান পদে প্রধানমন্ত্রীর ভাসুরপুত্র আলহাজ্ব একেএম ছায়াদত হোসেন বকুল’র নাম আবারো সর্বসম্মতিক্রমে শীর্ষে রয়েছে। গতকাল বুধবার তার নাম রংপুর জেলা আ’লীগ কমিটির কাছে প্রেরন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আ’লীগের স্থানীয় দলীয় কার্যালয়ে সভাটি হয়।
দলীয় সুত্রে জানা গেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা আ’লীগ চেয়ারম্যান পদে প্রার্থী যাচাই-বাছাই এবং প্যানেল তৈরীর লক্ষে মঙ্গলবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বিশেষ বর্ধিত সভা করে। এতে উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে উপজেলা আ’লীগ, ইউনিয়ন আ’লীগ, পৌর আ’লীগ, ১৫টি ইউপির চেয়ারম্যান ও আ’লীগের অঙ্গ সংগঠনসমুহের নেতৃবৃন্দ অংশ নেয়।আলোচনার একপর্যায়ে উপজেলা আ’লীগের সহসভাপতি আনোয়ারুল ইসলাম মান্নু প্রধানমন্ত্রীর ভাসুরপুত্র রংপুর জেলা আ’লীগের সহসভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল এর নাম চেয়ারম্যান পদে প্রস্তাব করলে সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়। গতকাল তার নাম জেলা কমিটিতে প্রেরন করা হয়। আজ বৃহষ্পতিবার জেলা কমিটি কেন্দ্রীয় কমিটির কাছে উপজেলা চেয়ারম্যান পদে এক বা একাধিক প্রার্থীর নাম প্রেরন করবে বলে সুত্র জানায়। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় একেএম ছায়াদত হোসেন বকুল বলেন, বর্ধিত সভায় আমার নাম সর্বসম্মতিক্রমে শীর্ষে থাকায় আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই দলীয় মনোনয়ন দিবেন। এ জন্য দলীয় নেতাকর্মীদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই। উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও মেয়র তাজিমুল ইসলাম শামীম বলেন, চেয়ারম্যান পদে আবেদনকারী ৭ জনের নাম জেলা কমিটিতে প্রেরন করা হয়েছে। কেন্দ্রের নির্দেশমতো জেলা কমিটি এক বা একাধিক প্রার্থীর নাম কেন্দ্রীয় কমিটিতে প্রেরন করতে পারে।
উল্লেখ্য, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে একেএম ছায়াদত হোসেন বকুল সামান্য ভোটের ব্যবধানে বিএনপি নেতা নুর মোহাম্মদ মন্ডলের কাছে পরাজিত হয়েছিলেন। সেই বিএনপি নেতাই আ’লীগে সদ্য যোগদান করে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

পুরোনো সংবাদ

রংপুর 5121353704417165188

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item