নীলফামারী র‌্যাবের অভিযানে ১৩’শ গ্রাম গাঁজাসহ একজন আটক

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১২ জানুয়ারি॥ র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ অভিযান চালিয়ে ১৩শ গ্রাম গাঁজাসহ মির্জার রহমান(১৫) নামে এক শিশু মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার(১১ জানুয়ারী) রাতে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার সিংগিমারী ইউনিয়নের সিংগিমারী গ্রামে নজরুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক মির্জার উক্ত নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ সুত্র জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হলে ১ কেজি তিন’শ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে মির্জারকে আটক করা হয়।
নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার ও সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব জানান, গোপন সূত্রে জানা যায় আটক ছেলেটিসহ ওই পরিবারের সকলে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মামলাও রয়েছে। ঘটনার সময় আটক মির্জার ভাই শিবু রহমান পালিয়ে গেলেও তার বিরুদ্ধে হাতিবান্ধা থানায় মামলা করা হয়েছে।
ওই ঘটনায় ক্যা¤েপর উপ-সহকারী পরিচালক(ডিএডি) আব্দুস সালাম বাদী হয়ে হাতিবান্ধা থানায় একটি মামলা করে রাতেই আটককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।
তিনি আরো বলেন ‘মাদকের বিরুদ্ধে চল যাই যুদ্ধে’ এই শ্লোগান সামনে রেখে র‌্যাব, পুলিশ ও বিজিবি অভিযান চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশকে আমরা কয়েকবছরের মধ্যে মাদক মুক্ত করবো। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 3825529154078694414

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item