সরকার দুর্যোগ মোকাবেলায় সব সময় প্রস্তুত থাকবে :পঞ্চগড়ে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী




সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধি-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি বলেছেন, বর্তমান সরকার যে কোন দুর্যোগ মোকাবেলায় সব সময় প্রস্তুত রয়েছে। আওয়ামী লীগ সরকার হচ্ছে উন্নয়নের সরকার।

তিনি বলেন পঞ্চগড়ের শীর্তাত মানুষদের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবন্ত্র কম্বল ও শুকনা খাবার নিয়ে এসেছি। পঞ্চগড় এলাকার মানুষের জন্য প্রয়োজনে আরোও নিয়ে আসবে। দেশে আর কোন খাদ্য সংকট হবে না। উত্তরাঞ্চলে আর কোন মঙ্গা নেই। আওয়ামীলীগ সরকার উত্তরাঞ্চল থেকে মঙ্গা দুর করেছে।
উত্তরাঞ্চলের গরীব দুখী মানুষের শীতে যে কষ্ট না হয় সে জন্য শীতবন্ত্র ও শুকনা খাবার বিতরণের নিদেশ নিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি গতকাল বুধবার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের সাকোয়া হাইস্কুল মাঠে শীতার্ত মানুষের মাঝে শীতবন্ত্র ও শুকনা খাবার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক মোছা. ছাবিনা ইয়াসমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহরুল হক প্রধান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব মো. শাহ কামাল, অতিরিক্ত সচিব আবু সৈয়দ মো. হাশিম, পঞ্চগড় জেলা পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোদা উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড. ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, সাকোয়া ইউ'পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সুবজ।
এ সময় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার শাহাদাত সম্রাট, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসনাতজাম্মান চৌধুরী জর্জ, জেলা পরিষদ সদস্য মো. জাকির হোসেন সহ পঞ্চগড় জেলা আওয়ামীলীগ এবং বোদা ও দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নের্তাকমীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1000480242966395921

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item