গনমানুষের কথা আমার জানা- সমাজকল্যানমন্ত্রী

মাহমুদুল ইসলাম লাম, লালমনিরহাট ॥ সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, গণমানুষের কি প্রত্যাশা সেটা আমি ভাল জানি। আমার নির্বাচনি এলাকার (কালীগঞ্জ-আদিতমারী) কথায় আমি বলতে পারি; কোথায় কি সমস্যা, কোথায় রাস্তা করতে হবে, কোথায় ব্রীজ করতে হবে, কোথায় আরও স্কুল কলেজের বিল্ডিং করতে হবে, কোথায় আরও উন্নয়ন কর্মকান্ড করতে হবে এ বিষয় গুলো আমি ভাল জানি। আজ ১৩ জানুয়ারি দুুপুরে তিনি তাঁর নিজ জেলায় অবস্থান করেই লালমনিরহাট সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
এর আগে সার্কিট হাউস প্রাঙ্গনে গার্ড অব অর্নার প্রদান করা হয় এবং জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সমাজকল্যাণ মন্ত্রী আরও বলেন, আমি বিগত ৫ বছরে আমার নির্বাচনি এলাকায় যে সকল উন্নয়নমূলক কাজ সফল ভাবে বাস্তবায়িত করেছি আপনারা দয়া করে ইনভেষ্টিকেশন করুন, আমি আমার মুখ দিয়ে বলতে চাই না। মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় বিগত ৩৫-৪০ বছরে যে উন্নয়ন হয়নি তা আমি ৫ বছরেই বাস্তবায়িত করেছি।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সমাজের দর্পণ। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করতে সাংবাদিকদের আহ্বান জানিয়ে বলেন, আপনাদের কোন সংবাদ যেন আমাদের বিভ্রান্তির মধ্যে না ফেলে। তিনি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভায় সমাজকল্যাণ মন্ত্রী উত্তরাঞ্চল সহ দেশের বিভিন্ন উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার এস এম রশিদুল হক, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আশরাফ হোসেন বাদল, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ সহ জেলা প্রশাসন, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

পুরোনো সংবাদ

লালমনিরহাট 5436433374891650262

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item