পার্বতীপুরে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দিনাজপুর ফুটবল একাডেমি পঞ্চগড়কে ৫- ৪ গোলে হারিয়েছে

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের দ্বিতীয় দিনের খেলায় দিনাজপুর ফুটবল একাডেমি বিজয়ী হয়েছে। খেলায় ট্রাইব্রেকারে দিনাজপুর ফুটবল একাডেমি ৫- ৪ গোলে পঞ্চগড়ের প্রগতি স্মৃতি সংঘকে হারিয়েছে।
সোমবার টূর্ণামেন্টের দ্বিতীয় দিনের খেলায় দিনাজপুর ফুটবল একাডেমি বনাম পঞ্চগড়ের প্রগতি সংঘ পরস্পরের মুখোমুখি হয়। খেলার প্রথমার্থে দিনাজপুর ফুটবল একাডেমি দলের খেলোয়াড়রা একটি গোল করে দলকে ১-০ গোলে নিয়ে নেয়। পক্ষান্তরে খেলায় দ্বিতীয়ার্থে পঞ্চগড়ের প্রগতি সংঘের খেলোয়াড়রা দলের পক্ষে একটি গোল করেন।  এতে করে তীব্র উত্তেজনাপূর্ণ খেলাটি  নির্ধারিত সময়ে ১ - ১ গোলে ড্র হয়।
এ অবস্থায় খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়।  ট্রাইব্রেকারে দিনাজপুর ফুটবল একাডেমি ৫- ৪ গোলে পঞ্চগড়ের প্রগতি সংঘকে হারায়।  গতকালকের খেলায় সেরা খেলোয়াড় বিবেচিত হয়েছেন পঞ্চগড়ের প্রগতি সংঘের লষ্কর।
গতকালকের খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন নীলফামারীর  মো. রোমেল। সহকারি রেফারীর দায়িত্বে ছিলেন লাবু ও খোকন। আর খেলার ধারাভাষ্যকার হিসেবে ছিলেন দিনাজপুরের বীরগঞ্জের মো. তউফুল ইসলাম তপু।
আগামী ১ ফেব্রুয়ারি টূর্ণামেন্টের তৃতীয় দিনের খেলায় সৈয়দপুর ফুটবল একাডেমি বগুড়ার গাবতলীর মুখোমুখি হবে।
 উল্লেখ্য, দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত মরহুম মফিজ পন্ডিত ও কফিল  উদ্দিন শাহ্ গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে বগুড়া, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও,পঞ্চগড়, গাইবান্ধা, রাজশাহী এবং সৈয়দপুরসহ মোট আটটি সুনামখ্যাত ফুটবল দল অংশ নিচ্ছে। “ক্রীড়াকে হ্যাঁ বলি, মাদককে না বলি, মাদকমুক্ত সমাজ গড়ি” শ্লোগানকে সামনে রেখে পাবর্তীপুরের ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী বাসস্ট্যান্ড সংলগ্ন মনপুরা মাঠে ওই ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয়। গত ২৫ জানুয়ারি বিকেলে  ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।                                       

পুরোনো সংবাদ

দিনাজপুর 2327430868798520521

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item