নির্বাচন নিয়ে টিআইবির রিপোর্ট উদ্দেশ্য প্রণোদিত-নীলফামারীতে ইসি সচিব

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে টিআইবির প্রতিবেদনকে উদ্দেশ্য প্রণোদিত বলে দাবি করেছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।  বুধবার(১৬ জানুয়ারী) বিকেলে নীলফামারী জেলা নির্বাচন অফিস পরিদর্শন ও হেল্প ডেস্কের উদ্বোধন কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, স্বতন্ত্র থেকে সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিয়েছে। নির্বাচনে জয় পরাজয় থাকবে। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ দাবি করে বলেন অনেক ভাল একটা নির্বাচন হয়ে গেছে। এখানে বিএনপি বা ঐক্যফ্রন্ট পুনরায় নির্বাচনের যে দাবি তুলেছে সেটির কোন আর সুযোগ নেই।
তিনি বলেন, এখন আমরা আগামী মার্চ মাসে উপজেলা পরিষদের ৫ ধাপে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি। সেখানে একাদশ জাতীয় সংসদ  নির্বাচন নিয়ে হঠাৎ করে একটি প্রতিবেদন প্রকাশ করে টিআইবি সরকার ও নির্বাচন কমিশনকে অপ্রস্তুত করার অপচেষ্টা করছে। যা মোটেও কাম্য নয়।
ইসি সচিব আরো বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে দেশের প্রত্যেক জেলা সদর উপজেলায় ইভিএম ব্যবহার করা হবে। ভবিষ্যতে সব উপজেলা এবং পৌরসভা নির্বাচনে পুরোপুরি ইভিএম ব্যবহার করা হবে। এসময় জেলা প্রশাসক নাজিয়া শিরিন, রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি.এম সাহাতাব উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়া, জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিমসহ অন্যান্য কর্মকর্তারা। #

পুরোনো সংবাদ

প্রধান খবর 8862827592511483584

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item