ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ পরিবার কর্তৃক এমপি আফতাব উদ্দিনকে সংবর্ধনা প্রদান

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ পরিবারের পক্ষ থেকে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারকে সম্মাননা প্রদান ও সংবধনা দেওয়া হয়েছে।

(২৮-জানুয়ারি) সোমবার সকালে ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার মিলনায়তনে কলেজ পরিবারের আয়োজনে সম্মাননা প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মত নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার’কে সম্মাননা ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন প্রভাষক আবু কামরুল আলম দিদ্দিক, আব্দুস সালেক, করিমুল ইসলাম, সন্ধ্যা রানী শাহা, আশফাকারুল হক পিনু, হালিমা খাতুন, দিলারা জামান, মোশারফ হোসেন সরকার, হুমায়ন কবীর, রেজাউল কবীর, বিলকিস আক্তার বানু, সামিউল আরেফিন, মহানন্দ পাল, আব্দুর রশিদ, গৌছুর রহমান আলম, আবু সাদেক চৌধুরী, সোহেল রানা, শফিকুল ইসলাম প্রমুখ।

উক্ত কলেজের অধ্যক্ষ হাসিম হায়দার অপু’র সভাপতিত্বে প্রভাষক আখতারুজ্জান এর সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্ত মোছাঃ নাজমুন নাহার মুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, কলেজ পরিচালনা পরিষদের সদস্য বাবু মোহিত কুমার সিংহ রায়, প্রমখ। এছাড়াও কলেজ পরিচালনা কমিটির সকল সদস্য সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন। বক্তারা নির্বাচিত সাংসদ ও জেলা প্রশাসকের মাধ্যমে দেশ রতœ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজকে জাতীয় করনের দাবী করে কলেজের বিভিন্ন বিষয়ের উপর সুযোগ-সুবিধার কথা তুলে ধরে তা বাস্থবায়নের জন্য জোর দাবী করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3694637172493258987

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item