সৈয়দপুরে ইপিজেড কর্মী ধর্ষিত, দুই ধর্ষক গ্রেফতার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 নীলফামারীর সৈয়দপুরে উত্তরা ইপিজেডের এক  নারী কর্মী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা আজ(বৃহস্পতিবার) নীলফামারী আধুনিক সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।
 থানায় মামলার আরজি সূত্রে জানা গেছে, সৈয়দপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের উত্তরা আবাসনের ৭/৫ নম্বর ব্লকের বাসিন্দা সুলতান। তাঁর মেয়ে (১৬) নীলফামারীর উত্তরা ইপিজেডের একটি কারখানায় কর্মী হিসেবে সদ্য যোগদান করে। ঘটনার দিন গত ১৩ জানুয়ারি সে নীলফামারীর উত্তরা ইপিজেড কর্মস্থল থেকে ফিরে খাওয়া দাওয়া শেষে কোয়ার্টারে সামনের রাস্তায় হাটাহাটি করছিল। এ সময় একই আবাসনের বাসিন্দা শুকুর আলী ছেলে  মো. সবুজ (১৭) এসে ইপিজেডের ওই  নারী কর্মীর সঙ্গে  প্রথমে কথাবার্তা বলতে থাকে। পরে তাকে ফুঁসলিয়ে সবুজ তাঁর বাইসাইকেলে ইপিজেড  ওই নারী কর্মীকে তুলে নেয়। পরবর্তীতে সবুজ তাঁর বাইসাইকেলে করে তাকে পূর্ব বোতলাগাড়ী দোলাপাড়ার মজিবর রহমানের বাড়িতে নিয়ে যায়। সেখানে মজিবর রহমানের ছেলে মোজাহারুল ইসলাম বেঙ্গু (২৯)  ও সবুজ মিলে ইপিজেড কর্মীকে তাঁর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এর সবুজ পুনরায় তাকে বাইসাইকেলে করে তাদের কোয়ার্টারের সামনে নামিয়ে দেয়।
এদিকে, মেয়েকে কোয়ার্টারে দেখতে না পেরে তাঁর পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুজির এক পর্যারেয় তাকে কোয়ার্টারে সামনে দেখতে পেয়ে সে কোথায় গিয়েছিল তা তাঁর বাবা-মা জানতে চান। এ সময় সে সব কথা তাঁর বাবা-মাকে খুলে বলে। এরপর ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষক ও তাঁর পরিবারের লোকজন চেষ্টা করে। কিন্তু ধর্ষকের বিচার দাবিতে ধর্ষিতার পরিবারের লোকজন অনড় থাকলে দুই ধর্ষক লোকজন নিয়ে আবাসন এলাকায় মীমাংসার জন্য আসে। এ সময় ক্ষিপ্ত হয় এলাকাবাসী গত বুধবার রাতে তাদের আটক করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনার বিষয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের ঘটনাটি স্বীকার করে।
এ ঘটনায় ধর্ষিতার পিতা সুলতান আলী গত বৃহস্পতিবার বাদি হয়ে দুইজনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর:১২,তারিখ: ১৭/০১/২০১৯ইং।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান, অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী সদর হাসপাতাল ও গ্রেফতার দুইজনকে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7219818377642674912

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item