প্রীতি ম্যাচে অপু বিশ্বাস

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি প্রথমবারের মতো উৎসবমুখর পরিবেশে) শুরু হয়েছে সেলেব্রিটি ব্যাডমিন্টন লিগ (সিবিএল)। রবিবার সন্ধ্যায় প্রীতি ম্যাচ খেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢালিউডের জনপ্রিয় তারকা অপু বিশ্বাস।

এ সময় আরো উপস্থিত ছিলেন পরিচালক বদিউল আলম খোকন, শাহীন সুমন, অধরা খান, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান, সংগীত শিল্পী পূজাসহ অনেকে। অপু বিশ্বাস বলেন, তারকাদের জন্য দারুণ একটি আয়োজন। আমার সহকর্মীরা খেলায় অংশ নিচ্ছে। সুন্দর একটি টুর্নামেন্ট হবে বলে আশা করছি। এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়ছে মোট ১২টি দল। প্রথম খেলায় অংশ নেন চলচ্চিত্রের অভিনেতা নিরব, আনিসুর রহমান মিলন, শিমুল খান, ডন, সাঞ্জু জন, জয় চৌধুরী, নির্মাতা সাইফ চন্দন, কণ্ঠশিল্পী কাজী শুভ, প্রত্যয় খান।

টুর্নামেন্টে আরো খেলবেন গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, নায়ক ইমন, বাপ্পি চৌধুরী, প্রযোজক আবদুুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, আশিক, আহমেদ হুমায়ূন, পরিচালক শাহীন কবির টুটুল ও অপূর্ব রানা। ‘সাম্পান’ ও ‘পানসি’ এই দুটি গ্রুপে ভাগ করা হয়েছে ১২টি দলকে। আগামী ৩রা ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5890274171186623267

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item