সৈয়দপুরে রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে শুরু হয়েছে বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ভলিবল প্রতিযোগিতা- ২০১৭। আজ রোববার সকালে বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা ব্যবস্থাপনায় আয়োজিত ভলিবল প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার মাঠে ওই প্রতিযোগিতার আয়োজনকরা হয়েছে।
প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ রেলওয়ে রাজশাহী পশ্চিমাঞ্চলের প্রধান যান্ত্রিক প্রকৌশলী মো. ইফতিখার হোসেন ।  
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা সভাপতি ও সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মুহাম্মদ কুদরত-ই-খুদা।
 এতে স্বাগত বক্তব্য রখেন  বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর বিভাগীয় ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক  ও বিভাগীয় বৈদ্যূতিক প্রকৌশলী মুহাম্মদ শফিকুর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানের  আমন্ত্রিত অতিথি, পশ্চিমাঞ্চল রেলওয়ে বিভিন্নস্তরের কর্মকর্তা,কর্মচারী ও ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  বাংলাদেশ রেলওয়ে পিিশ্চমাঞ্চলীয় এ আন্তঃবিভাগীয় ভলিবল প্রতিযোগিতায় স্বাগতিক সৈয়দপুর, রাজশাহী, পাকশী ও লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় দল অংশ অংশ নেয়।
 লীগ পদ্ধতি অনুষ্ঠিত খেলায় রাজশাহী ও  স্বাগতিক সৈয়দপুর বিভাগীয় দল দুইটি করে জয় পায়।
গতকালকের  সবক’টি খেলা পরিচালনা করেন দৈনিক করতোয়া দিনজাপুরের চিরিরবন্দর উপজেলা প্রতিনিধি  ও রেফারী মো. মোরশেদ-উল- আলম।
আজ (সোমবার) প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হচ্ছে।
 প্রতিযোগিতার উদ্বোধনী প্রতিটি খেলা বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে উপভোগ করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3261688720277202990

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item