সৈয়দপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহের উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সৈয়দপুরে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ - ২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার (১ এপ্রিল) উপজেলার কামারপুকুর উচ্চ বিদ্যালয় চত্বরে এ সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ওই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সিভিল সার্জন ডা. মো. আব্দুর রশীদ।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল  চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
 সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব ডা. মো. সিরাজুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক এ বি এম রওশন আলম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কামারপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবেদীন প্রমূখ।
  এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান।
 উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী, কামারপুকুর উচ্চ বিদ্যালয় ও কামারপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সৈয়দপুর স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এবারের ১ - ৬ এপ্রিল পর্যন্ত জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহে উপজেলার ৬২টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা,৭৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বেসরকারি ও এনজিও পরিচালিত বিভিন্ন ধরনের শিক্ষা প্রতিষ্ঠানের ৭০ হাজার ৫৮ জন শিক্ষার্থীকে কৃমি নাশক ওষুধ (ট্যাবলেট) খাওয়ানো হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8882370117063718402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item