ফুলবাড়ীতে দেহব্যবসায়ী লিজা ও তার সহযোগী, খদ্দেরসহ পুলিশের হাতে আটক॥

মো. মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:
    দিনাজপুরের ফুলবাড়ীতে গত শুক্রবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ীর বিউটিকুইনখ্যাত কুখ্যাত  দেহব্যবাসী লিজা আক্তার(৪০) ও তার সহযোগী করুনা রানীকে(২৫),  এক খদ্দের দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের সোহাগ (২৩)সহ  অসামাজিক কার্যকলাপ করা অবস্থায় হাতেনাতে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ ।
    ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, গোপন সুত্রে খবর পেয়ে এস আই আক্কেল আলীসহ সঙ্গীয় ফোর্সদের অভিযান চালানোর নির্দেশ দিলে নির্দেশ মোতাবেক পুলিশ উপজেলার কাঁটাবাড়ী গ্রামের টেম্পুচালক রুবেলের এর নিজ বাড়ীতে  লিজা আক্তার ও তার সহযোগী বাসচালক বিদাশুর স্ত্রী করুনা রানীকে অসামাজিক কার্যকলাপ   ও মাদক ব্যবসার অভিযোগে আটক  করেন।
    এলাকাবাসী সুত্রে জানা যায়, লিজা আক্তার দীর্ঘদিন ধরে তার বাড়িতে দেহ ব্যবসার পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিল।   এতে এলাকাবাসী অনেকবার বাধা দিলেও সে ক্ষমতার দাপট দেখিয়ে অনেকটা প্রকাশ্যেই দেহ ব্যবসা করে আসছিল এবং প্রতিদিন তার বাড়িতে এলাকার বিভিন্ন কম বয়সী নারী পুরুষের যাতায়াত ছিল। কিছুদিন আগেও পুলিশ তাকে আটক করলে আইন এর ফাঁকফোকর দিয়ে বেরিয়ে আসে একটি প্রভাবশালী মহলের তদবিরে।
    এ ব্যাপারে ফুলবাড়ী থানার এস আই আক্কেল আলী বাদী হয়ে ১৯৯২ সালের অবৈধভাবে দেহ ব্যবসা ও মানব পাচার নিরোধ আইনে এবং মাদক ব্যবসার দায়ে তাদের নামে একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ বলেন, লিজা দীর্ঘদিন ধরে বিভিন্ন অসামাজিক কার্যক্রম ও মাদক ব্যবসা করে আসছিল।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5406584609898758028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item