নীলফামারী র‌্যাবের হাতে অবৈধ আগ্নেঅস্ত্র সহ আটক ১

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ মার্চ॥
র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের অভিযানে অবৈধ আগ্নেঅস্ত্র সহ এক ব্যাক্তি আটক হয়েছে। গোপন সংবাদে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তিস্তা ব্যারাজের অদুরে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান বাজারে তাকে আটকের সময় তার কাছ থেকে একটি দেশী রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি এবং ব্যবহৃত একটি গুলির খোসা  উদ্ধার করা হয়। আটককৃত ব্যাক্তি রবিউল ইসলাম(৪০) হাতিবান্ধা উপজেলার ঠ্যাংঝাড়া গ্রামের ইসাহাক আলীর ছেলে।
 দুপুরে আটক ব্যাক্তিকে নীলফামারী র‌্যাব ক্যাম্পে হাজির করে এক প্রেস ব্রিফিং এ-সিপিসি-২ নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের কমান্ডার মেজর খুরশিদ আনোয়ার জানান দীর্ঘ দেড় মাস ধরে অবৈধ আগ্নেঅস্ত্র ব্যবসায়ী রবিউল ইসলামকে আটকের চেস্টা করা হচ্ছিল। গোপন সংবাদে আজ মঙ্গলবার  ভোর  হতে নীলফামারী র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম ও স্কোয়াট কমান্ডার সহকারী পুলিশ সুপার শাহিনুর কবীর সঙ্গী ফোর্স নিয়ে তিস্তা ব্যারাজ এলাকায় অবস্থান নেয়। রবিউল সকাল সাড়ে ১১টায় সাতিয়াজান বাজারে অবৈধ অস্ত্র বিক্রির চেস্টাকালিন সময় তাকে  একটি দেশী রিভলবার, ২ রাউন্ড তাজা গুলি এবং ব্যবহৃত একটি গুলির খোসা সহ আটক করা হয়। 
এ ঘটনায় নীলফামারী র‌্যাব ক্যাম্পের পক্ষে লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানায় একটি অস্ত্র আইনে মামলা সহ আটকব্যাক্তিকে সর্পোদ্দ করা হবে বলে তিনি সাংবাদিকদের অবগত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1310892330332950648

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item