হাতীবান্ধা সীমান্ত এলাকা থেকে ময়ূর উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃলালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভারতীয় সীমান্ত লাগোয়া ভুট্টা ক্ষেত থেকে একটি ময়ুর উদ্ধার করেছেন এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে উপজেলার পূর্ব বেজগ্রামে ময়ুরটি উদ্ধার করা হয়। এলাকাবাসী জানায়, সীমান্তের ওপার থেকে উড়ে আসা একটি বিশাল আকৃতির পাখি
ভুট্টা ক্ষেতে উড়ে পড়ে। হঠাৎ ময়ুরটি দেখতে পায় স্থানীয় জিতেন্দ্র নাথ রায় (৩০)। পরে আশপাশে থাকা লোকজনসহ ওই ময়ুরটিকে ধরে ফেলেন তিনি। প্রায় আড়াই কেজি ওজনের ওই ময়ুরটি প্রথমে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ। পরে হাতীবান্ধা উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।ময়ুরটিকে একনজর দেখতে হাতীবান্ধা উপজেলা কার্যালয়ে শত শত উৎসুক মানুষের ভিড় জমায়।
ওই গ্রামের তাপ চন্দ্র (৩৫) জানান, ময়ূরটি প্রতিবেশী দেশ ভারত থেকে উড়ে এসে ভুট্টা ক্ষেতে পরে। আমরা সকলেই ময়ুরটিকে ধরে ফেলি। টংভাঙ্গা ইউ,পি চেয়ারম্যান আতিয়ার রহমান আতি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়ুরটি হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউ,এন,ও) কাছে জমা দেয়া হয়েছে। হাতীবান্ধার নির্বাহী অফিসার (ইউ,এন,ও) সৈয়দ এনামুল কবির বলেন,  ময়ুরটি উদ্ধারের পর তা হস্তান্তরের জন্য বন বিভাগকে খবর দেয়া হয়েছে। তারা এসে ময়ুরটি নিয়ে যাবেন বলে তিনি জানান।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 4864994733420139683

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item