কিশোরগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ আনন্দ শোভাযাত্রা, কেককাটা ও আলোচনা সভার মাধ্যমে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদ ও কিশোরীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৯৭ তম  জন্মবার্ষিকী উপলক্ষে পৃথক পৃথক কর্মসুচি পালন  করেছে।
শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম, উপজেলা নিবাহী কর্মকর্তা এস এম মেহেদী হাসান, সহকারী কমিশনার ভুমি উত্তম কুমার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোফাখখারুল ইসলাম প্রমুখ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান তার বক্তব্যে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির   প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, নিপীড়িত বাঙ্গালী জাতির ভাগ্যাকাশে যখন কালোমেঘ তখনি এই কালজয়ী মহান নেতার গৌরবময় আর্বিভাব। তিনি অনেক কষ্ঠ করে এই দেশটিকে গড়েছেন।বাংলার ইতিহাসে তার কথা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
এদিকে কিশোরীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী  নিজ উদ্যোগে ব্যাত্তিক্রমভাবে জাতির জনকের জ¤œদিন পালন করেছে। তারা সকালে শহরের বিভিন্ন সড়কে আনন্দ শোভাযাত্রা শেষে স্কুল প্রাঙ্গনে ১৮ টি কেক কেটে বঙ্গবন্ধুর জ¤œদিন পালন করে । এসময় সেখানে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশীদ, উপজেলা নাগরিক কমিটির সভাপতি সাবুল হোসেন, আওয়ামীলীগ নেতা সাজু মিয়া , প্রধান শিক্ষক গোলাম আজম, ছাত্রলীগ সাধারন সম্পাদক ডালিম মিয়া প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3010526185802443659

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item