চলতি মাসেই আসছে এরশাদের নতুন জোট

মামুনুর রশিদ মেরাজুল,নিজস্ব প্রতিনিধি:
চলতি মাসেই পাঁচটি নিবন্ধিত দলসহ ২৫টি দল নিয়ে জাতীয় পার্টির নেতৃত্বে নতুন জোট আতœপ্রকাশ করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শুক্রবার দুপুরে পাঁচ দিনের সফরে রংপুর এসে নগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের তিনি এ কথা জানান।
সাবেক এই রাষ্ট্রপতি বলেন, জনগণের প্রত্যাশা পূরণ ও নির্বাচনকে সামনে রেখেই জাপা নতুন জোট গঠনের কাজ শুরু করেছে। চলতি মাসেই নতুন এই জোট ঘোষণা করা হবে। জোটে ২৫টি দলের মধ্যে পাঁচটি নিবন্ধিত দলও আছে।
এরশাদ সুপ্রিম কোর্টের মূর্তি অপসারণ প্রসঙ্গে হেফাজতে ইসলামের সাথে দ্বিগত প্রকাশ করে বলেন, সুপ্রিমকোর্টের সামনে স্থাপিত মূর্তি গ্রিক দেবির নয়। হেফাজতে ইসলাম গ্রিক মূর্তি দেবির অপসারণের যে দাবি তুলেছে তার সঙ্গে দ্বিমত প্রকাশ করছি।
এসময় ওয়ান-ইলেভেনের তত্ত্বাবধায়ক সরকারের আমলে নেয়া ব্যবসায়ীদের টাকা ফেরত দিতে সরকারের প্রতি উচ্চ আদালতের নির্দেশনা সঠিক বলেও মন্তব্য করেন এরশাদ। এসময় জাতীয় পার্টির রংপুর জেলা ও মহানগর নেতৃবৃন্দ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। এর আগে শুক্রবার সকালে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে অবতরণ করে সড়ক পথে পল্লী নিবাসে যান এরশাদ। আজ শনিবার রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার কথা রয়েছে তার।

পুরোনো সংবাদ

প্রধান খবর 1152073504069176094

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item