সৈয়দপুর শহর থেকে ২৪ ঘন্টার ব্যবধানে দুইটি মোটরসাইকেল চুরি

তোফাজ্জল হোসেন  লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর শহর থেকে ২৪ ঘন্টার ব্যবধানে দুইটি মোটরসাইকেল চুরি গেছে। গত সোমবার ও রবিবার রাত সাড়ে আটটা থেকে ৯ টার মধ্যে ওই দুইটি মোটরসাইকলে চুরির ঘটনা ঘটে।  এর একটি মোটরসাইকেল চুরি যায় গত সোমবার রাতে শহরের প্রাণকেন্দ্র ও সৈয়দপুর সদর পুলিশ ফাঁড়ির ১০০ গজের মধ্যে যমুনা ইলেট্রনিক্স শো-রুম এবং অপরটি চুরি যায় গত রবিবার একই সময়ে শহরের নয়াটোলার এলাকার ডিআইবি রোডের একটি বাসার সামনে থেকে। এ দুইটি মোটরসাইকেল চুরির ঘটনায় সৈয়দপুর থানায় পৃথক পৃথকভাবে অভিযোগ করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) যমুনা ইলেট্রনিক্স শো-রুমের ম্যানেজার মো. আতিক আলম। তিনি ঘটনার দিন গত সোমবার (৩ অক্টোবর)  রাত ৮টার দিকে তাঁর ব্যবহৃত ১০০ সিসি’র লাল রঙের ডিসকভার মোটরসাইকেলটি  তাঁর শো-রুমের পাশের গলিতে হ্যান্ডেল লক করে রাখেন। এরপর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে অফিসের কাজকর্ম শেষে বাসা যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে দেখেন রক্ষিতস্থানে তাঁর মোটরসাইকেলটি নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পরও তিনি আর মোটরসাইকেলটি হদিস পাননি।  তাঁর চুরি যাওয়া মোটরসাইকেলটির মূল্য এক লাখ ৪০ হাজার টাকা বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
অপর চুরির যাওয়া মোটরসাইকেলটির মালিক ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেড নামের একটি ওষুধ কোম্পানীর মেডিক্যাল প্রমোশন অফিসার ( এমপিও) মো. আতিক হাসান। তিনি সৈয়দপুর শহরের নয়াটোলা এলাকায় ডিআইবি রোডের মাসুদুর রহমান লেলিনের একটি বাড়িতে ভাড়ায় থাকেন। ঘটনার দিন গত রবিবার (২অক্টোবর) রাত আনুমানিক ৯ টার দিকে তিনি তাঁর ব্যবহৃত ১০০ সিসি’র  লাল রঙের হিরো এসপ্লেন্ডার প্লাস মোটরসাইকেলটি ভাড়া বাড়ির সামনে রেখে ভেতরে যান। এর ঠিক ১৫/২০ মিনিট পর বাড়ির বাইরে এসে দেখতে পান তাঁর মোটরসাইকেলটি যথাস্থানে নেই। এর পর বিভিন্ন স্থানে সন্ধান করেও আর তাঁর মোটরসাইকেলটি  কোন খোঁজ মেলেনি।
উল্লিখিত মোটরসাইকেল চুরির ঘটনায় সৈয়দপুর থানায় পৃথক পৃথক লিখিত অভিযোগ করা হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম শহরের পৃথক দুইটি স্থান থেকে দুইটি মোটরসাইকেল চুরি যাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি  জানান চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।
এদিকে, ২৪ ঘন্টার ব্যবধানে পর পর দুইটি মোটরসাইকেল চুরির ঘটনায়  সৈয়দপুর শহরের মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9049770103476245298

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item