হাবিব-উন-নবীকে কারাগারে পাঠানোর নির্দেশ

ডেস্ক:
নাশকতার মামলায় ঢাকা মহানগর বিএনপির সদস্যসচিব হাবিব-উন-নবী খান সোহেলের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
আজ রবিবার সকালে ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে সোহেল আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়।
এ ছাড়া বিচারক লুৎফর রহমান শিশিরের আদালতে রাজধানীর পল্টন থানায় দায়ের করা নাশকতার ২০ মামলা ও মতিঝিল থানায় দায়ের করা ৪ মামলায় জামিন আবেদন করেন সোহেল। এসব মামলায়ও আদালত জামিন নামঞ্জুর করে।
সাহেলের অন্যতম আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন, মুখ্য মহানগর হাকিম আদালতে বিভিন্ন বিচারকের এজলাশে জামিন শুনানি চলছে। এ পর্যন্ত বেশ কয়েকটি মামলায় তার জামিন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ হয়েছে।
আইনজীবীরা জানান, নির্বাচনের বর্ষপূর্তি ঘিরে ২০১৫ সালের জানুয়ারি থেকে মার্চ- ৩ মাসের টানা অবরোধ হরতালের মধ্েয নাশকতার বিভিন্ন ঘটনায় এসব মামলা দায়ের করা হয় ঢাকার বিভিন্ন থানায়। 
উল্লেখ্য, রংপুরে জাপানি নাগরিক কুনিও হোসি হত্যা মামলায় গ্রেফতার রয়েছেন সোহেলের ছোট ভাই রাশেদ-উন-নবী বিপ্লব। এই ঘটনার সঙ্গে সোহেলের সম্পৃক্ততা রয়েছে বলেও সন্দেহ প্রকাশ করেছিল আইনশৃঙ্খলা বাহিনী।

পুরোনো সংবাদ

প্রধান খবর 2932781863196466601

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item