ফুলবাড়ীতে উৎসব মুখুর পরিবেশে দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন- নজমুল হক নাজিম সভাপতি মামুনুর রশিদ সাধারন সম্পাদক ।

মোঃ মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

    দিনাজপুরের ফুলবাড়ীতে উৎসব মুখুর পরিবেশে দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, নির্বাচনে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নজমুল হক নাজিম সভাপতি ও মামুনুর রশিদ সাধারন সম্পাদক পদে নির্বচিত হয়েছেন।
    গত বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত   উৎসব মুখুর পরিবেশে এই নির্বাচন অনিুষ্ঠিত হয়। নির্বাচনের পর ভোট গণণা শেষে ওই দিন সন্ধা সাড়ে ৬টায়, ফলাফল ঘোষনা করেন দলিল লেখক সমিতির নির্বাচন কমিশনের প্রধান উপদেষ্ঠা সাব-রেজিষ্টার শংকর চন্দ্র।
    দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে অনান্য পদে নির্বাচিতরা হলেন,সহ-সভাপতি পদে হুমায়ুন কবির বুলবূল,সহ-সাধারন সম্পাদক পদে আহসান হাবিব,সাংগঠনিক সম্পাদক পদে সুরুজ্জামান জামান,কোষাধক্ষ্য পদে শাহাজামান, ধর্ম ও সাস্কৃতিক সম্পাদক পদে সমিউল হোসেন সাগর,কার্য্যকরি সদস্য পদে সুজন মিয়া ও আক্তার হোসেন,।
    ফুলবাড়ী সাবÑরেজিষ্টার শংকর চন্দ্র এর নেতৃত্বে দলিল লেখক গোলাম মোস্তফাকে প্রধান করে ৫ সদস্যর একটি নির্বাচন কমিশন এই নির্বাচন পরিচালনা করেন।
নির্বাচন কমিশনের প্রধান গোলাম মোস্তফা বলেন, দলিল লেখক সমিতির ৮২ জন ভোটার ছিল, এর মধ্যে     ফরহাদ হোসেন মৃত্যু বরন করেছেন, ও সুজন(১) ব্যাক্তিগত কারনে কারাগারে আছেন, বাঁকি ৮০ জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করেছে। তিনি আরো বলেন দলিল লেখক সমিতির ৯টি পদে ১৮ জন প্রাথী প্রতিদন্দিতা করেছেন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহসভাপতি পদে ৩জন,সাধারন সম্পাদক পদে ২জন, সহÑসাধারন সম্পাদক পদে ৩জন ,সাংগঠনিক সম্পাদক ৩জন,ধর্ম ও সাস্কৃতিক পদে ২জন, কার্য্যকরি সদস্য পদে ৩ জন এবং কোষাধক্ষ্য পদে মাত্র একজন। একারনে কোষাধক্ষ্য পদে বিনা প্রতিদন্দিতায় এক মাত্র প্রাথীি শাহাজামানকে নির্বাচিত ঘোষনা করে, বাঁকি ৮টি পদে সরাসরি ব্যালোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।
    নির্বাচন কমিশনের অনান্য সদস্যরা হলেন, দলিল লেখক আব্দুল মান্নান সরকার, আফতাবুজ্জামান সরোয়ার, বেলাল হোসেন(১) সৈযদ সামছুল আলম।

পুরোনো সংবাদ

নির্বাচন 5705754229184111593

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item