খাদেম কে হত্যা চেষ্টার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ, পথসভা

মোঃ জহুরুল ইসলাম খোকান, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ

নামাজে সেজ্দারত অবস্থায় এক খাদেমকে হত্যা চেষ্টার প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষোভ মিছিল ও পথসভা হয়েছে। গত বৃহস্পতিবার শহরের হাতিখানার কবরস্থানের প্রতিকি কারবালা চত্ত্বরে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে শহরের আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আয়োজনে শুক্রবার ১৩ নভেম্বর জুম্মা বাদ শহীদ ডাঃ জিকরুল হক সড়কের জি,আর,পি মোড় থেকে ওই মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জি,আর,পি মোড় গিয়েই শেষ হয়। মিছিল শেষে সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলুর নেতৃত্বে ঘাতকদের গ্রেফতারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতা মাওঃ মোঃ আলী, খালিফা ইসমাইল, পীরজাদা বেলাল সামসী, আলহাজ্ব নুর উদ্দিন ও আলহাজ্ব সেলিম প্রমুখ।
পথসভায় হিটলার চৌধুরী ভলু বলেন খাদেমের উপর হামলার সঙ্গে জড়িত রাজনৈতিক নেতাই হোক আর যে ধর্মের লোকই হোক না কেন যারা এ হিন কর্মকান্ডের সাথে জড়িত তাদের বিরুদ্ধে সঠিক তদন্ত সাপেক্ষে অবশ্যই প্রশাসনকে ব্যবস্থা নিতে হবে। প্রকৃত দোষী ব্যক্তিদের চিহ্নিত করে আগামী ১ সপ্তাহের মধ্যে যদি আসামীদের গ্রেফতার সহ কঠোর ব্যবস্থা না নেয়া হয় তাহলে সৈয়দপুরবাসীকে সাথে নিয়ে পুলিশের বিরুদ্ধেই কঠোর আন্দোলনের ডাক দেয়ার হুশিয়ারী সংকেত দেন তিনি।
উল্লেখ্য গত ১২ নভেম্বর বৃহস্পতিবার শহরের হাতিখানা কবরস্থানের প্রতিকি কারবালা চত্ত্বরে মাগরিবের নামাজ আদায়ের সময় সেজ্দারত অবস্থায় সৈয়দপুরের গোলাহাট রেল কলোনীর গোলাম রসুলের ছেলে হাসনাইন (৫৫) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করার উদ্দেশ্যে হামলা চালায় দুর্বৃত্তরা। বর্তমানে আহত হাসনাইন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 5045465708635102388

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item