নীলফামারী র‌্যাবের অভিযানে দুই লাখ টাকার জালনোটসহ আটক ১

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
  র‌্যাব-১৩ নীলফামারী ক্যা¤েপর সদস্যদের আরো একটি সফল অভিযানে জাল টাকার চক্রের আরেকজন ধরা পড়েছে। এবার দুই লাখ ১০ হাজার টাকার  জালনোটসহ আলতাফ হোসেন (৩৫) নামের জালটাকা কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে।
 র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামানের নেতৃত্বে বুধবার (১১ নভেম্বর) বিকালে এক অভিযানে  দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মিশন বাজার মোড় থেকে ওই উপজেলার  মোমিনপুর ইউনিয়নের পূর্ব মোমিনপুর হজরতপুর গ্রামের আলতাফ হোসেনকে আটক করে। এ সময় তার কাছে এক হাজার টাকার ২১০টি জালনোট উদ্ধার করা হয়। আলতাফ ওই গ্রামের আহসান উদ্দিনের ছেলে।
র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান  আটক আলতাফের বিরুদ্ধে মামলা দায়ের করে পার্বতীপুর থানায় হস্তান্তর  করা হয়েছে।
উল্লেখ যে গত মঙ্গলবার (১০ নভেম্বব) বিকেলে র‌্যাব ১৩র একই দলটি নীলফামারীর সৈয়দপুর শহরের নিয়ামতপুর এলাকার শুটকিবাজার মোড় থেকে এক লাখ ৪৬ হাজার টাকার জাল নোটসহ সুধির চন্দ্র শীল (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছিল।আটককৃত সুধির দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের দোয়ানিয়াপাড়া গ্রামের মৃত উপেন চন্দ্র শীলের ছেলে। তাকে সৈয়দপুর থানায় মামলার মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5264983417129126982

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item