অধ্যাপক গোলাম মোস্তফা এমপিকে নিয়ে তোলপাড় জলঢাকায় যুবলীগের মানববন্ধন

বিশেষ প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নীলফামারী ৩ আসনের  (জলঢাকা-আংশিক কিশোরীগঞ্জ)সংসদ সদস্য, দৈনিক জলকথার স¤পাদক,জলঢাকা প্রেস কাবের সভাপতি, জলঢাকা ডিগ্রি কলেজের অধ্যাপক গোলাম মোস্তফাকে নিয়ে একটি সংবাদ প্রকাশের ঘটনা নিয়ে নীলফামারী জেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। বুধবার (১১ নভেম্বর/২০১৫) “দৈনিক বাংলাদেশ প্রতিদিন” পত্রিকার প্রথম পাতায় “আওয়ামীলীগ এমপির জামায়াতপ্রীতি” শিরোনামে নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফাকে জড়িয়ে একটি সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদটি এখন এলাকায় ছড়িয়ে পড়েছে। প্রকাশিক সংবাদটিকে মিথ্যা বানোয়াট ও ভিত্ত্বিহীন আখ্যায়িত করে জলঢাকায় প্রতিবাদে ফেটে পড়ে উপজেলা যুবলীগ। বুধবার যুবলীগের ছিল ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী। জলঢাকা যুবলীগ প্রতিষ্ঠা বার্ষিকীর এই  অনুষ্ঠানটি থেকে ওই সংবাদের প্রতিবাদ সমাবেশ করে । পাশাপাশি নেতাকর্মীরা ওই মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে মানববন্ধনে অংশ নেয়।
জলঢাকা জিরোপয়েন্ট মোড়ে প্রায় ১ ঘন্টার মানববন্ধনে উপজেলা যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদেরের সভাপতিত্বে বক্তারা বলেন, স্থানীয় সংসদ সদস্য যখন এলাকার উন্নয়ন নিয়ে ব্যস্ত ঠিক সেই সময় জলঢাকা উপজেলার সুবিধাবাদী কিছু আওয়ামীলীগের নেতারা গোলাম মোস্তফা কে নিয়ে মিথ্যা বানোয়াট সংবাদ বাংলাদেশ প্রতিদিন পত্রিকার প্রকাশিত করে ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারা এই সংবাদের প্রতিবাদ জানিয়ে বলেন পত্রিকা কর্তৃপ কে অবিলম্বে মা চেয়ে প্রথম পাতায় তা প্রকাশের  আহবান জানান।
মানববন্ধন চলাকালিন  বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির হুকুম আলী, পৌর যুবলীগ আহবায়ক নজমুল কবির মুকুল, যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম পলাশ, লাভলুর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ স¤পাদক আলহাজ্ব মশিউর রহমান বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নলনী বিশ্বাস জয়, বাংলাদেশ আওয়ামী ওলামালীক স¤পাদক এমদাদুল হক প্রমুখ। 
এ ব্যাপারে সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার সাথে কথা বলার চেষ্টা করা হলে তিনি অসুস্থ্য হয়ে জলঢাকার কলেজপাড়ার নিজবাসভবনে রয়েছেন বলে জানায় তার ঘনিষ্ট লোকজন।ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এদিকে বুধবার সন্ধ্যা পনে ৭টা থেকে বাংলাদেশ প্রতিদিনের সংবাদটি হাওয়া হয়ে যায়। অনলাইনে পত্রিকাটির ১১ নভেম্বরের সংস্করনের ই পেপার থেকে কম্পোজ পেপারটি আর পাওয়া যায়নি। 
তবে
www.crimebdnews24.com/archives/23063 নিউজ পোটালে ওই খবরটি প্রকাশ হতে দেখা গেছে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7617206399625769898

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item