পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে কর্মের দাবীতে মানববন্ধন

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

পার্বতীপুরে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে কর্মের দাবীতে মানববন্ধন ও মিছিল করেছে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ প্রকল্পের তিগ্রস্ত জনসাধারনের জীবন বাঁচার জন্য সংগ্রাম কমিটি।
গত মঙ্গলবার সকাল ১১ টায় দিনাজপুরের পার্বতীপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে স্থানীয় তিগ্রস্ত জনসাধারনের কর্মের দাবীতে মানববন্ধন ও মিছিল করে সংগ্রাম কমিটি। মানববদ্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, সংগ্রাম কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক ও সদস্য সচিব হাফিজুর রহমান। বক্তারা বলেন, পার্বতীপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্র চালু হবার পর থেকে আমরা স্থানীয় জনসাধারন সব চেয়ে বেশী তিগ্রস্থ হলেও প্রতিশ্র“তি দেয়া সত্তেও স্থানীয় তিগ্রস্ত বেকার যুবকদের চাকুরি না দিয়ে য়তি হয়নি এমন ব্যক্তিদের চাকুরি দেয়া হয়েছে। এই প্রত্রি“য়ায় আবারও তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিট সম্প্রসারন প্রকল্পের কাজে ম্যান পাওয়ার নিয়োগের কাজ পেয়েছে জহির উদ্দিন (বানিয়া) ও লুৎফর রহমান। এই দুই ব্যক্তি ২০/২৫ হাজার করে টাকা উৎকোচ নিয়ে দুরের যুবকদের চাকুরি দিলেও স্থানীয় তিগ্রস্ত যুবকদের চাকরি দিতে ৫০ হাজার টাকা উৎকোচ দাবী করছেন। এরই প্রতিবাদে সংগ্রাম কমিটির প থেকে মিছিল ও মানববন্ধন করা হয়।
এব্যাপারে সংগ্রাম কমিটির প থেকে ৪ দফা দাবী পেশ করে পার্বতীপুর বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিট সম্প্রসারন প্রকল্পের প্রকল্প পরিচালক বরাবর স্বারকলিপি দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 4379947440173400960

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item