ইউপি চেয়ারম্যান ভাংচুর করলেন উপজেলা চেয়ারম্যান এর গাড়ি, আওয়ামী লীগের কাউন্সিলে সন্ত্রাসী হামলা:আহত-১০

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


সদ্যপুস্করীনিতে আওয়ামীলীগের কাউন্সিলকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক এর নেতৃত্বে সন্ত্রসী হামলায় রংপুর সদর উপজেলা চেয়ারম্যান ও তার স্বামী আওয়ামীলীগ নেতাসহ ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে উপজেলা চেয়ারম্যানের স্বামীকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, গতকাল রোববার নির্ধারিত কর্মসূচি অনুযায়ী  কেশবপুর পালিচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে ইউপি চেয়ারম্যান সোহেল রানার শ্বশুর আক্তারুজ্জামান দুলু ও কৃষ্ণ বর্মন স্বাধীন প্যানেলের পক্ষে রংপুর জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক বিচি জাহাঙ্গীর ও ইউপি চেয়ারম্যান সোহেল রানার নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের কর্মী কোহিনুরসহ শতাধিক বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়। এতে জেলা আলীগের কোষাধ্যক্ষ ও রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের প্রেসিডেন্ট আবুল কাশেম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদিকা নাছিমা জমান ববি, ও তার স্বামী আলীগ নেতা সিরাজুল ইসলাম সিরজসহ কমপক্ষে আহত হয়েছে ১০জন। হামলাকারিরা চেয়ার-টেবিল ভাংচুড়, ইট পাটকেল নিক্ষেপ করে। এঘটনায় এলাকায় থমথমে উত্তেজনা বিরাজ করছে।
এদিকে, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রংপুর সদর উপজেলার চেয়ারম্যান নাছিমা জামান ববি’র স্বামী ও আ’লীগ নেতা সিরাজুল ইসলামকে দেখতে ছুঁটে যান বি.আর.বি গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান ও দৈনিক প্রথম খবরের সম্পাদক মন্ডলীর সভাপতি ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব সি.এম সাদিক, প্রথম খবরের সম্পাদক ও প্রকাশক আব্দুল বারী তোতা। এসময় সি.এম সাদিক আহত সিরাজুলের চিকিৎসার খোঁজ-খবর নেন।
এসময় সাথে ছিলেন, সাংবাদিক রাজু আহম্মেদ, হাজী মারুফ, এস.এম লিটন, এস.কে মামুন, দৈনিক যুগের আলো’র ফটো সাংবাদিক ইমরোজ ইমু।
এব্যাপারে রমেক হাসপাতালে চিকিৎসাধিন সিরাজুল ইসলাম  বলেন, একটি মহল ঈর্শ¦ানিত হয়ে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।
এব্যাপারে রংপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ আব্দুল কাদেও জিলানী বলেন, ঘটনার কথা শুনেছি। আমি বাইরে আছি, এখন পর্যন্ত মামলার বিষয়টি আমি জানি না।

পুরোনো সংবাদ

আইন-অপরাধ 6216040228442743456

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item