বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির সরকার : নীলফামারীতে পুজা মন্ডপ পরিদর্শক কালে-সংস্কৃতি মন্ত্রী

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির সরকার। সারাদেশে ২৯ হাজার মন্ডপে শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে শারদীয় পূজা হচ্ছে, কোথাও কোনো সমস্যা হচ্ছে না। এই পরিবেশই প্রমাণ করে নিরাপত্তা নিয়ে বিদেশিদের সংশয় অমূলক ও অযৌক্তিক। তিনি বলেন, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা নিয়ে যারা নিরাপত্তা বিঘিœতের প্রশ্ন তুলছেন, তাদের দেশে এর চেয়ে বেশি ঘটনা ঘটে।
আজ বৃহ¯পতিবার সন্ধ্যায় নীলফামারী শহরের কালিবাড়ি, মিলনপল্লী, কালিতলা, বড়বাজার ডালপট্টি, নতুনবাজার, দেবীরডাঙ্গাসহ ও বিভিন্ন ইউনিয়নের দুর্গাপূজার মন্ডব পরিদর্শন এবং হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আঃলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু, পৌর আওয়ামী লীগের সভাপতি মশফিকুল ইসলাম রিন্টু জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক দীপক চক্রবর্তী  প্রমুখ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8790093903201302703

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item