কিশোরগঞ্জে দূর্গাপুজার বরাদ্দকৃত চাল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪

বি পি এম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি ॥

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় দূর্গা পূজার বরাদ্দকৃত চাল নিয়ে গতকাল সোমবার ১৯ আগষ্ট বিকাল ৪টার দিকে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।এসময় উভয় পক্ষের কমপক্ষের চারজন আহত হয়।আহতদের কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।এ রির্পোট লেখা পর্যন্ত উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে,কিশোরগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়নের ১৪০ টি পূজা মন্ডপের জন্য ৬৮ মেট্রিকটন চাল বরাদ্দ দেয়া হয়। পূজা উদযাপন কমিটির সভাপতি ও গাড়াগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান বাবু বিপ্লব কুমার সরকার সব চাল বিক্রি করে নগদ টাকা ভাগ করে দিতে চাইলে অপর পক্ষের নেতা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী প্রান্ত কুমার রায় সে প্রস্তাবে রাজি না হলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে।পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।পরে আবার উপজেলা কাঁঠাল তলী মোড়ে দুই গ্রুপের কর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় মিলন(২৩),নকুল(৩৮),শিপন(২০),সজিব(১৬) আহত হয়।পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু বিপ্লব কুমার সরকারের সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করে না পেয়ে উপজেলা যুবলীগের সভাপতি ও পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু ফনি ভুষন মজুমদারের সাথে কথা হলে তিনি জানান,দুই পক্ষের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এসব হয়েছে।
সহ-সভাপতি বাবু প্রান কৃষœ রায় প্রান্ত বলেন,সভাপতি বরাদ্দকৃত চাল বিক্রি করে আত্মসাৎ করার চেষ্টা করছিলেন সেটি করতে না পারায় তারা উস্কানিমূলক ভাবে সংঘর্ষ চালিয়েছে।এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান,দু’পক্ষের চাল বিতরণকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2064946454198978433

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item