কিশোরগঞ্জে তুচ্ছ ঘটনায় দুই পরিবারের সংঘর্ষে নিহত ১॥আটক ৪

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জিকরুল মিয়া (৩৮) নামের এক কৃষক নিহত হয়েছে। নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার দক্ষিন বড়ভিটা গ্রামের এই ঘটনায় আহত কৃষক শনিবার বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত জিকরুল ওই গ্রামের সফর্দ্দী মাহমুদের ছেলে ও দুই সন্তানের জনক। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে বিকাল ৫টায় চারজন কে আটক করেছে।
 ঘটনার বিবরনে জানা গেছে গত তিনদিন আগে বৃহস্পতিবার সকালে জিকরুল মিয়ার স্ত্রী লাইলী বেগম নিজবাড়ির মাটির ঘর লেপালেপি করছিল। যার কাঁদাপানি প্রতিবেশী মৃত ফয়েজ আলীর ছেলে আশরাফুল ইসলামের  পাকা বাড়ির দেয়ালে ছিটকে লাগে। এ নিয়ে সেদিন দুই পরিবারের মধ্যে ঝগড়া বাধে। এলাকাবাসী ঘটনাটি মিমাংসা করে দিলেও পরের দিন শুক্রবার বিকাল সাড়ে ৪ টার দিকে জিকরুল মিয়া গ্রামের বাজারে যাচ্ছিল। এ সময় প্রতিবেশী আশরাফুল ইসলাম ও তার ভাই মিজানুর রহমান ও একই গ্রামের তাদের দুলাভাই  মোশাররফ হোসেন মাষ্টার সহ পরিবারের লোকজন  জিকরুল মিয়া কে পেয়ে লাঠি দিয়ে বেধরক পেটাতে থাকে। এতে জিকরুল মিয়ার মাথা ফেটে  গেলে জ্ঞান হারিয়ে ফেলে । তাকে এলাকাবাসীর সহযোগীতায় পরিবারের লোকজন উদ্ধার করে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পাশাপাশি আহত জিকরুলের মামা কোবাদ আলী এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার প্রায় ২২ ঘন্টার মাথায় রংপুরে  চিকিৎসাধীন অবস্থায় শনিবার বিকাল ৩টায় জিকরুল মিয়ার মৃত্যু ঘটে। মৃত্যুর খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিভাবে ওই গ্রামে অভিযান চালিয়ে চারজন আটক করে। আটককৃতরা হলো মৃত হাছিমুদ্দিনের পুত্র মোশাররফ হোসেন মাষ্টার, মিজানুর রহমানের তিন পুত্র স¤্রাট(২২), স্বাধীন(১৯) ও সেতু(১৭)।
কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান সংঘর্ষের ঘটনায় জিকরুলের পরিবারের পক্ষে থানায় শুক্রবার লিখিত অভিযোগ দিয়েছিল। সেটি এখন হত্যা মামলা হিসাবে গ্রহন করা হবে। ওসি বলেন জিকরুল মিয়ার মৃত্যুর সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িতদের মধ্যে চারজন কে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1320497277302714996

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item