ডিমলায় ইউনিয়ন জামায়াতের আমির সহ আটক ২

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃনীলফামারীর ডিমলা উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ ইউনিয়ন জামায়াতের  আমির সহ  ২ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে । আটককৃতরা হলো ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের জামায়াতের আমির আনোয়ার হোসেন লেবু(৪০) এবং জামায়াত কর্মী রংপুরের পীরগাছা উপজেলার  তালুকউপাসু গ্রামের হাফিজ উদ্দিনের পুত্র নুর আলম (২৮)। পুলিশ জানায় আটককৃতদের মাধ্যমে রাজনৈতিক ভাবে নাশকতা পরিচালনার আশংকায় তাদের ১৫১ ধারায় আটক করা হয়।
ডিমলা থানার ওসি রুহুল আমিন খান জানান বৃহস্পতিবার রাতে খগাখড়িবাড়ি ইউনিয়নের জামায়াতের আমির আনোয়ার হোসেন লেবু কে  দোলপাড়া গ্রামের তার নিজবাড়ি থেকে আটত করা হয়। তিনি ওই গ্রামের  মজুর আলী ওরফে মজি শেখের পুত্র । এ ছাড়া উপজেলার ঝুনাগাছচাঁপানী ইউনিয়নের উত্তর ঝুনাগাছ গ্রাম থেকে আটক করা হয় রংপুরের পীরগাছা উপজেলার তালুকউপাসু গ্রামের হাফিজ উদ্দিনের পুত্র জামায়াত কর্মী নুর আলমকে।
এদিকে এলাকাবাসী জানিয়েছে নুর আলম উত্তর ঝুনাগাছ গ্রামে গত তিনদিন ধরে শ্বশুড় ফজলুল হকের বাড়িতে অবস্থান করছিল।পুলিশ সুত্র মতে এদের আজ শুক্রবার আদালতের মাধ্যমে জেলহাজাতে পাঠানো হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3793721265651978808

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item