ডিমলায় বিএনপি ও জাপা থেকে দুই হাজার নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার/জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় বিএনপি ও জাতীয় পার্টি থেকে প্রায় দুই হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বুধবার বিকালে উপজেলার নাউতারা গালর্স স্কুল এন্ড কলেজের আয়োজনে নীলফামারী ১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার কে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে ওই সব নেতাকর্মীরা আঃলীগে যোগদান করেন। এদের মধ্যে  ডিমলা উপজেলা বিএনপির নির্বাহী সদস্য আবুজার রহমান, উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের  জাতীয় পার্টির সভাপতি আবুল কাশেম, উপজেলা যুবদলের নির্বাহী সদস্য আসাদুল হক আসাদ, নাউতারা ইউপির ৫ নম্বর ওয়াডের সদস্য ও ইউনিয়ন বিএনপির সদস্য সফিউল ইসলাম ও  নাউতারা গালর্স স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি কামরুল ইসলাম সহ তাদের নেতৃত্বে দুই হাজার কর্মী  রয়েছে বলে জানানো হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী ১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার তার বক্তব্যে বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  ব্যাপক উন্নয়নের ধারায় দেশ আজ এগিয়ে যাচ্ছে। আর বিএনপি জামায়াত দেশ ধ্বংস করতে চক্রান্ত করে নাশকতা চালাচ্ছে। তাই বিএনপি ও জাতীয় পাটি ছেড়ে আঃলীগের পতাকাতলে যোগদানে এলাকায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যে গনজোয়ার সৃষ্টি হয়েছে। অনেকে বিএনপি ও জাতীয় পাটি ছেড়ে আঃ লীগে যোগদানের জন্য লাইন দিয়েছেন। ধাপে ধাপে সকল কে আঃ লীগের সদস্য করা হবে।
উক্ত অনুষ্ঠানে এলাকার প্রায় ২০ হাজার নারী পুরুষের সমাগম ঘটে। নাউতারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন স¤পাদক সহিদুল ইসলাম, দপ্তর স¤পাদক জহুরুল ইসলাম ভুইয়া, নাউতারা আওয়ামীলীগের সাধারন স¤পাদক সাইফুল ইসলাম লেলিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন স¤পাদক ফেরদৌস পারভেজ, উত্তম কুমার রায়, নাউতারা গালর্স স্কুল এন্ড কলেজের সভাপতি কামরুল ইসলাম, অধ্য আহসান হাবীব চৌধুরী প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8044710942896521084

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item