উত্তরাঞ্চলে তিনদিনের সফরে বাংলাদেশ ব্যাংকের গভর্নর

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ ব্যাংকের গভর্নর ও এশিয়ার অন্যতম গভর্নর ড. আতিউর রহমান তিনদিনের উত্তরাঞ্চল সফরে  শনিবার (২৪ অক্টোবর) বিকেলে বাংলাদেশ বিমানের ফাইটে সৈয়দপুরে আসেন। এসময় বিমানবন্দরে নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন সহ বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তার তাকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানিয়েছে।
এরপর তিনি সড়ক পথে রংপুর যাত্রা করেন। সফরের  প্রথমদিন তিনি শনিবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংক রংপুরের বিভিন্ন উন্নয়নমুলক কাজ উদ্বোধন করেন। রাতে তাকে ব্যাংকার্স কাবের পক্ষ থেকে  সংবর্ধনা দেয়া হয়। আজ রবিবার (২৫ অক্টোবর) সকালে তিনি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় অবস্থিত বিলুপ্ত ছিটমহল পরিদর্শন এ্বং বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করবেন। এদিন  বিকালে তিনি রংপুরে ফিরে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম, ঋন বিতরণ ও সিএন্ডএফ’র কার্যক্রম উদ্বোধন শেষে রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি ও উইমেন্স চেম্বার সদস্যদের সাথে মতবিনিময় করবেন। সোমবার সকালে ( ২৬ অক্টোবর) তিনি রংপুর স্টেডিয়ামে  গর্ভনস কাপ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করবেন।
এদিন দুপুরে তিনি জয়পুরহাট গিয়ে  সেখানকার সার্কিট হাউসে কৃষি কর্মসংস্থান মেলার উদ্বোধন,১০টাকার বিপরীতে ঋন বিতরণ ও সনদপত্র বিতরণ করবেন। বিকেলে বাংলাদেশ ব্যাংক বগুড়া অফিসের নবনির্মিত গেষ্ট হাউস উদ্বোধন শেষে সড়ক পথে ঢাকা ফিরে যাবে বলে জানানো হয়েছে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 9104078864773951628

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item