পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জনসহ ৬ জন নিহত ॥ আহত ২ জন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,পঞ্চগড়-পঞ্চগড়-তেতুঁলিয়া  মহাসড়কের  চারমাইল নামক স্থানে ট্রাক ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারে ৩ সদস্যসহ ৬ যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ২ জনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ১ শিশু, ২ জন নারী ও অটোবাইক চালকসহ ৩ জন পুরুষ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮১৩৬৮) বাংলাবান্ধা যাচ্ছিল। এসময় অপরদিক  জগদল থেকে ছেড়ে আসা যাত্রী বোঝাই একটি অটোবাইক সদর উপজেলার চারমাইল  নামক স্থানে এলে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই একই পরিবারের ৩ সদস্যসহ ৬ জন নিহত হয়।
একই পরিবারের নিহতরা হলেন, আমিরুল ইসলাম (৩৬), স্ত্রী জেসমিন বেগম(২৫), তাদের একমাত্র শিশু কন্যা অর্পি (৬), অন্যরা হলেন, অটোবাইক চালক মোস্তাফিজার রহমান (৪০)্, মনির হোসেন (২৫) এদের সকলের বাড়ি সদর উপজেলার জামুড়িবাড়ি গ্রামে, অপরজন মল্লিকা বেগম  (৬৫) তার বাড়ি একই উপজেলার গোয়ালপাড়া গ্রামে। তারা সকলে বিয়ের দাওয়াত খেতে পঞ্চগড়ে আসছিল। একই পবিারের ৩জনের মৃত্যুর সংবাদে ছুটে আসা স্বজনদের কান্নায় হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, মৃতদেহ গুলোর দ্রুত পোস্ট মর্টেম করে পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।  প্রত্যক্ষদর্শীরা জানায়. হঠাৎ করেই ট্রাকটি অটোবাইকটির উপর উঠিয়ে দেয়ায় দূর্ঘটনা ঘটেছে।
পঞ্চগড় সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মমিনুল ইসলাম জানান, উদ্ধারকরা মৃতদেহ গুলো উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পঞ্চগড় ফায়ার সার্ভিস  সহকারি পরিচালক, একেএম মুর্শেদ জানান.দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।
    

পুরোনো সংবাদ

এক ঝলক 2141788052352364007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item