৫দফা বাস্তবায়নের দাবিতে রসিক মেয়র ঝন্টুকে অটোরিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতির আল্টিমেটাম

হাজী মারুফ
রংপুর প্রতিনিধি -

৫দফা বাস্তবায়নের দাবিতে রংপুর সিটি কর্পোরেশন ঘেরাও, বিক্ষোভ করে মেয়রকে স্মারকলিপি দিয়েছে জেলা ব্যাটারী চালিত অটো রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতির নেতৃবৃন্দ।
স্মারকলিপিতে বলা হয়, সিটি কর্পোরেশন এলাকায় চলাচলরত রেজিষ্ট্রেশন বিহীন অবৈধ অটোরিক্সা চলাচল বন্ধ, চলতি বছরে ধার্যকৃত ২৫শ’ টাকায় নবায়ন ফি থেকে কমিয়ে ১৫শ’ টাকা, সিটি এলাকায় অটোরিক্সার নির্ধারিত স্ট্যান্ড, অটোরিক্সার লাইসেন্স প্লেট প্রতি অতিরিক্ত ২শ’টাকা আদায় বন্ধ, অটো রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতির কল্যাণ তহবিল গঠনের জন্য পদক্ষেপ নিতে রসিক মেয়রের পদক্ষেপ গ্রহণ না করা পর্যন্ত ২০১৪সালের নবায়নকৃত ৩৫শ’ অটোরিক্সার মালিক ২০১৫সালের লাইসেন্স নবায়ন না করার জন্য রসিক মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টুকে আল্টিমেটাম দিয়েছে।

এছাড়াও রসিকের রেজিষ্ট্রেশনভুক্ত অটোরিক্সার মালিক ও শ্রমিকদের স্বার্থ সংরক্ষণ মালিক ও শ্রমিকের আর্থ সামাজিক উন্নয়নের দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ। কর্মসূচী পালন করতে গতকাল বুধবার সকাল সাড়ে ১১টারদিকে নগরীর জিএলরায় রোডস্থ সংগঠনের কার্যালয় থেকে মালিক-শ্রমিকেরা বিক্ষোভ মিছিল করে নগর ভবন ঘেরাও করে। পরে সংগঠনের সভাপতি মহিউল আহমেদ মহি, সাধারণ সম্পাদক আনোয়ার কবীর সুমন স্বাক্ষরিত একটি স্মারকলিপি দেয় নেতৃবৃন্দ।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item