এমপির প্রতিশ্রুতির তোয়াক্কা নেই সৈয়দপুরে মেলার নামে জুয়া ও অশ্লীল নৃত্য চলছেই

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
নীলফামারী-৪ আসনের সাংসদ ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী সৈয়দপুর রেলওয়ে মাঠে মাসব্যাপি বৈশাখী মেলায় অশ্লীল নৃত্য প্রদর্শন ও জুয়া খেলা না চলার প্রতিশ্রুতি দিলেও তার কোন তোয়াক্কাই করছেন না মেলা উদযাপন কমিটি ও পৃষ্ঠপোষক মো. হান্নান শাহ। এ কারণে আসন্ন এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকসহ সাধারণ মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
আগামী ২৪ ঘন্টার মধ্যে মেলার নামে বিকট শব্দে মাইক বাজানো, পুতুল নাচের নামে অশ্লীল নৃত্য প্রদর্শন ও জুয়া খেলা বন্ধ করা না হলে শহরে বিক্ষোভ হতে পারে বলে জানা যায়।
সূত্রমতে, সম্প্রতি সৈয়দপুর রেলওয়ে মাঠে মাসব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন কালে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী মেলায় অশ্লীল নৃত্য প্রদর্শন ও জুয়া খেলা না চলার প্রতিশ্রুতি দেন। কিন্তু মেলা কমিটি ও মেলার পৃষ্ঠপোষক হান্নান শাহ এমপির দেয়া প্রতিশ্রুতির তোয়াক্কা না করে পুতুল নাচ ও জাদু প্যান্ডেলে খোলামেলা প্রদর্শন করছেন অশ্লীল নৃত্য ও র‌্যাফেল ড্র নামে লাখ লাখ টাকার জুয়ার আসর। আর এসবের আসরে হুমড়ি খেয়ে পড়ছে উঠতি বয়সের যুবকসহ আসন্ন এসএসসি পরীক্ষার্থীরা। এমপির দেওয়া প্রতিশ্রুতির পরও বৈশাখী মেলার নামে অপ্রীতিকর দৃশ্য প্রদর্শন সহ জুয়ার আসর বসায় চিন্তিত হয়ে পড়েছেন অভিভাবক মহলসহ সাধারণ মানুষ।
এ ব্যাপারে মেলা উদযাপন কমিটি ও পৃষ্ঠপোষক মো. হান্নান শাহর সাথে আলাপকালে তারা বলেন, মোটা অংকের টাকার বিনিময়ে সব সেক্টরকে ম্যানেজ করা হয়েছে। আসল সহ লাভের টাকা না উঠা পর্যন্ত তাদের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি এবং পেপার পত্রিকায় লিখে কেউ তাদের কার্যক্রম বন্ধ করতে পারবে না বলে মন্তব্য করেন তারা।
স্থানীয় থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেনের সাথে উল্লেখিত ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি কোন মন্তব্যই করবেন না বলে এ প্রতিবেদককে জানান।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item