সৈয়দপুরে আ.লীগ নেতার ওপর হামলা


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক স¤পাদক মোতালেব হোসেন ওরফে হক হামলার শিকার হয়েছে। শুক্রবার(৮ এপ্রিল) রাত ১১টার দিকে সৈয়দপুর শহরের পাঁচমাথা মোড়ে একদল দুর্বৃত্ত এই হামলা চালায়। 

প্রত্যক্ষদর্শীরা জানায় শহরের পাঁচমাথা মোড়ে একটি দোকানে খরচ করছিল মোতালেব হোসেন। এ সময় কয়েকজন যুবক এসে অতর্কিত হামলা চালায় তার ওপর। তিনি মাটিতে লুটিয়ে পড়লে চলে যায় দুর্বৃত্তরা। এ অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান এলাকার লোকজন। এই খবরে আওয়ামী লীগ নেতাকর্মীরা হাসপাতালে ভিড় জমায়।সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের চতুর্থ তলার কেবিনে চিকিৎসাধীন মোতালেব হোসেন শনিবার সকালে বলেন, হামলাকারীদের আমি চিনিতে পেরেছি। এ ব্যাপারে আমি আইনি পদক্ষেপ নেব। তিনি  রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল পত্রিকার  প্রতিনিধি উল্লেখ করে জানান, প্রকাশিত একটি খবর নিয়ে প্রতিপক্ষরা এই হামলা চালিয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন বলেন হামলার ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশের পক্ষে আহত মোতালেব হোসেনের সাথে কথা বলা হয়। লিখি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।#


পুরোনো সংবাদ

নীলফামারী 5577430434616702349

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item