তেঁতুলিয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী আটক


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ


পঞ্চগড়ে সাজাপ্রাপ্ত আসামী আল ইমরান কে আটক করেছে তেঁতুলিয়া থানা পুলিশ। সোমবার (১১এপ্রিল) রাতে ঢাকায় আটক করে মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটক আল ইমরান তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি গ্রামের শমসের আলীর ছেলে।


জানা যায়, পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা এলাকার দক্ষিণ ঘাটিয়া পাড়া মৃত নুরুল ইসলামের ছেলে আঃ মজিদের কাছে পাথর ক্রয় করে, পাথরের টাকা নগদ পরিশোধ না করে ছয় লাখ ছয় হাজার টাকা উল্লেখ করে ব্যাংকের চেক দেয়। টাকা উত্তোলনের জন্য ব্যাংকে চেক জমা করলে আল ইমরানের হিসাব নম্বর টাকা নাই বলে ব্যাংক কতৃপক্ষ চেক ডিস অনার সনদ দেয়।

আঃ মজিদ বাদী হয়ে আল ইমরানের বিরুদ্ধে আদালতে মামলা করলে আদালত গত ২১ সেপ্টেম্বর ২০২০ সালে আসামী আল ইমরানকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও চেকে উল্লিখিত টাকার দিগুন ১২লাখ ১২ হাজার টাকা অর্থ দন্ডে দন্ডিত করেন। মামলা চলাকালীন সময় হতে আসামী আল ইমরান পলাতক ছিল। সে দীর্ঘ দিন যাবত ঢাকার উত্তরা এলাকায় পরিচয় গোপন করে বসবাস করছিল। দীর্ঘ প্রচেষ্টায় তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া নির্দেশে উপ- পরিদর্শক রাসেল ইসলাম ও ওয়ারেন্ট অফিসার এএসআই তাহমিদুল ইসলাম পলাতক আসামী আল ইমরান কে ঢাকায় আটক করে। 


তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, আসামী আল ইমরান আদালতের সাজাপ্রাপ্ত পলাতক আসামী তার বিরুদ্ধে থানায় একাধিক গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। ঢাকায় তাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 939677717838833488

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item