নবাবগঞ্জে বোয়ালমারী কাঁচদহ সমাজকল্যাণ সংঘের ইফতার সামগ্রী বিতরণ


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জনপ্রিয় সংগঠন, বোয়ালমারী কাঁচদহ, সমাজকল্যাণ সংঘের পক্ষ হতে আজ ১২০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।ইফতার সামগ্রীর মধ্যে ছিলো,খেজুর, ছোলাবুট,মুড়ি।


এ বিষয়ে কথা বলতে অত্র সংগঠনের সভাপতি, জনাব বুলবুল আহমেদ এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, প্রতি বছরের ন্যায় এবারো আমাদের প্রানের এ সংগঠন এর পক্ষ হতে প্রায় ২৫০টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরনের একটি প্রজেক্ট আমরা হাতে নিয়েছি,তারে ধারাবাহিকতায় আজ প্রথম ধাপে ১২০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হলো।তিনি বলেন, সমাজের দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে, তাদের মুখে একটু হাসি ফুটানো ও তাদের মৌলিক অধিকার গুলো নিয়ে কাজ করে যাচ্ছে এ সংগঠন। 


এ সংগঠনের সাথে অত্র বোয়ালমারী ও কাঁচদহ গ্রামের ৪০ জন শিক্ষিত যুবক জড়িত আছেন।যাদের অধিকাংশ সদস্য চাকুরী জীবী  আর কিছু অধ্যয়নরত ছাত্র।যাদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ সংগঠন অত্র এলাকার বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছে।


তিনি আরো বলেন আমরা শুধু ইফতার সামগ্রীর মধ্যেই সীমাবদ্ধ নই, একটি সমাজের যে কোন সমস্যার সমাধানের চেষ্টায় আমি সব সময় ছিলাম, আছি থাকবো ইনশাআল্লাহ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 542143723345886861

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item