মেধাবী শিক্ষার্থী রিনা আক্তার কে বাঁচতে সাহায্যের আবেদন


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার মেধাবী শিক্ষার্থী রিনা আক্তার কে বাঁচতে চিকিৎসার জন্য সাহায্যের আকুল আবেদন জানিয়েছন তার পরিবার। রিনা আক্তার ফুলবাড়ী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বােরাকোনা গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের কন্যা।

জানা গেছে,ফুলবাড়ী পৌর এলাকার বারাকোনা গ্রামের বাসিন্দা দিনমজুর রফিকুল ইসলামের কন্যা রিনা আক্তার,দির্ঘ ৮বছর যাবৎ প্যারালাইসিস হেয়ে বিছানায় পড়ে মানবিক জীবন যাপন করছেন। তার বাবা সর্বশেষ স্থাবর নিজের বাড়ী বিক্রি করে মেয়ের চিকিৎসা করেও কোন ফল পায়নি ।

সম্প্রতি  মেয়েকে সুস্থ্য করতে ঢাকা ন্যাশনাল ইসস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতারে ভর্তি করলে, সেখানকার নিউরো সার্জারী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিজানুর রহমান,পরীক্ষা-নিরিক্ষা করে তার মেরুদন্ডে ভিতরে টিউমার আছে বলে নিশ্চিত করেন। টিউমার অপারেশনের জন্য তিনি রিনা আক্তার কে ভারতে নেওয়ার পরামর্শ প্রদান করেছেন। ভারতে নিয়ে অপারেশন করতে চিকিৎসা খরচ বাবদ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা প্রয়োজন। এতো গুলো টাকা দিনমুজর বাবা রফিকুল ইসলামের দ্বারা সংগ্রহ করা অসম্ভব হয়ে দাড়ীয়েছে।

মোছাঃ রিনা আক্তার প্যারালাসিস অবস্থায় পড়ালেখা চালিয়ে গেছেন,তিনি এ অবস্থায় এসএসসি এবং এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহন করে সফলতার সাথে উত্তির্ন হয়েছন। এই মেধাবী অসহায় শিক্ষার্থী কে বাঁচাতে ও সুস্থ্য করে তুলতে সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সাহায্যের জন্য তার বাবা রফিকুল ইসলাম সহ পরিবারের সদস্যরা আকুল আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা :-মোছাঃ রিনা আক্তার,পিতা-মোঃ রফিকুল ইসলাম,মাতা-মোছাঃ সাহেরা বেগম,গ্রাম-বারোকোনা,পোস্ট-ফুলবাড়ী,জেলা-দিনাজপুর।বিকাশ ও নগদ একাউন্ট নাম্বার:-০১৭৮৮০৪২৯২২।


পুরোনো সংবাদ

হাইলাইটস 1792988902519881221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item