নীলফামারীর জেলার সর্বোচ্চ ভ্যাটদাতার সম্মাননা পেলেন সৈয়দপুরের সহোদর ভাই সিদ্দিক ও তারিক

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 এবারে নীলফামারী জেলা সর্বোচ্চ ভ্যাটদাতার সম্মাননা  পেয়েছেন সৈয়দপুর শহরের সহোদর ভাই আলহাজ ¡ মো. সিদ্দিকুল আলম সিদ্দিক ও  রোটারিয়ান মো. তারিকুল আলম তারিক। জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ (১০ ডিসেম্বর- ১৫ ডিসেম্বর) উপলক্ষে ১০ ডিসেম্বর (শুক্রবার)  তাদের সম্মাননা  দেয়া হয়েছে। রংপুর মহানগরীর রূপকথা থিমপার্ক মিলনায়তনে  ওই সম্মাননা প্র্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা। কাস্টমস্ এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এর কমিশনার শওকত আলীর সাদী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য আব্দুল মজিদ, রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু।  এতে স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত কর কমিশনার অরুণ কামুর বিশ্বাস। আর অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত কর কমিশনার জুয়েল আহমেদ।

এ বছর  জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ-২০২১ উপলক্ষে রংপুর বিভাগে উৎপাদন সেবা ও ব্যবসা ক্যাটাগরিতে মোট ১৪ টি প্রতিষ্ঠান মা



লিককে  সম্মাননা প্রদান করা হয়েছে। এদের মধ্যে নীলফামারী জেলার সৈয়দপুর শহরের ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম ও মেসার্স আলহাজ্ব কুতুব এন্ড সন্স এর স্বত্তাধিকারী রোটারিয়ান মো. তারিকুল আলম তারিক।  শিল্পপতি ও বিশিষ্ট ব্যবসায়ী  আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক  এবং বিশিষ্ট ব্যবসায়ী  রোটারিয়ান মো. তারিকুল আলম তারিক সহোদর ভাই।   শিল্প ও বাণিজ্যিত প্রধান সৈয়দপুর শহরে তাদের একাধিক শিল্প  ও ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছেন।  তাদের বাবা মরহুম আলহাজ্ব কুতুব-উল আলম ছিলেন শহরের একজন বিশিষ্ট ব্যবসায়ী।   


পুরোনো সংবাদ

নীলফামারী 9191660500212530412

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item