মুজিববর্ষ উপলক্ষে আন্তথানা কাবাডি প্রতিযোগিতায় ফুলবাড়ী থানা বিজয়ী


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে আন্তথানা কাবাডি প্রতিযোগিতায় ফুলবাড়ী থানা বিজয়ী হয়েছেন।

দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানের স্পোর্টস ভিলেজে বুধবার বিকেলে কাবাডি মাঠে এই চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে মহান বিজয় দিবস আন্তথানা কাবাডি প্রতিযোগিতার আয়োজন করে দিনাজপুর জেলা পুলিশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আসলাম উদ্দিন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজাউল ইসলাম।

এ ছাড়া অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আনিস হোসেন দুলাল, আসলামুর রহমান, কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন উপস্থিত ছিলেন।

চূড়ান্ত খেলায় ফুলবাড়ী থানা ৩৫ পয়েন্ট পেয়ে বিজয়ী হয়। আর ১৮ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয় দিনাজপুর সদর কোতয়ালী থানা। খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয় ফুলবাড়ী থানার খেলোয়াড় ডালিম কুমার।

গত ১২ ডিসেম্বর স্পোর্টস ভিলেজে জেলার ১৩টি থানার সমন্বয়ে এই কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সিআইডির বিশেষ পুলিশ সুপার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এই বাংলাদেশ হতো না। আজ আমরা বাংলাদেশি, এটা আমাদের গর্বের বিষয়। কাবাডি আমাদের জাতীয় খেলা।

কিন্তু আমাদের এই জেলায় কোনো ভালোমানের কাবাডি খেলোয়াড় নেই। এই কাবাডি খেলা থেকে আমরা অনেকটা পিছু চলে গেছি। আগামীতে কাবাডি প্রতিযোগিতা বেশি করে আয়োজন করতে হবে

পুরোনো সংবাদ

দিনাজপুর 6977967450178877368

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item