নীলফামারী জেলা প্রশাসকের কক্ষে অগ্নিকান্ড


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী জেলা প্রশাসকের (ডিসি) কক্ষে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার(১৫ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আসবাবপত্রের ক্ষতি হয়েছে। দমকল বাহিনী আগুন নেভাতে সক্ষম হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের কয়েকজন কর্মচারী জানান, ঘটনার সময় জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী  কক্ষে ছিলেন না এবং দরজা জানালা বন্ধ ছিল। হঠাৎ কক্ষটি থেকে ধোয়া বের হতে দেখে অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিৎ হওয়া যায়। তাৎক্ষণিক খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় ওই কক্ষের দুটি সোফা ক্ষতিগ্রস্ত হলেও কোনো কাগজপত্রের ক্ষতি হয়নি।

জানা যায়, গণপূর্ত বিভাগ সম্প্রতিকালে ডিসির চেম্বারটি ডেকোরেশন করেছে। অভিযোগ মতে ডেকোরেশনে বৈদ্যুতিক  সংযোগের ক্ষেত্রে ক্রুটি থাকতে পারে। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম বলেন,‘ঘটনার সময় আমি দুপুরের খাওয়ার জন্য বাসায় যাই। এসময় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে আসি। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে অল্প সময়ের মধ্যে দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ওই কক্ষের দুইটি সোফা সেট ক্ষতিগ্রস্ত হলেও কোনো কাগজপত্রের ক্ষতি হয়নি।’

নীলফামারী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম বলেন, ‘৩টা ২০ মিনিটে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।’#


পুরোনো সংবাদ

নীলফামারী 4280931442026076139

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item