ডোমারে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

“রক্ত দানে হয়না ক্ষতি, জাগ্রত করে মানবিক অনুভুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে (স্বেচ্ছাসেবী সংগঠন) স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব-বাংলাদেশ, নীলফামারী জেলা শাখার আয়োজনে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় ছোটরাউতা জোড়পাখুড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে  ক্যাম্পের শুভ উদ্বোধন করেন, পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু। স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব-বাংলাদেশ, নীলফামারী জেলা শাখার সভাপতি মোহাম্মদ সলেমান বিন বাপ্পি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ডোমার পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর অহিদুল ইসলাম, আনারুল হক, কাওছার আলম, রুবেল ইসলাম, হরিণচড়া বাইতুল নুর জামে মসজিদেও খতিব মাওঃ কামরুল ইসলাম আরেফী, সাংবাদিক আনিছুর রহমান মানিক প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক সাকিব ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক নিরব হাসান রাতুল, প্রচার সম্পাদক রায়হান ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মারিয়া জাহান, সংগঠক সুমন ইসলামসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। উক্ত ক্যাম্পে এলাকার সকল বয়সের প্রায় ৫ শতাধীর নারী ও পুরুষের বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। 

সংগঠনের জেলা শাখার সভাপতি মোহাম্মদ সলেমান বিন বাপ্পি জানান, সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠা লাভ করে। সেই থেকে বৃক্ষ রোপন কর্মসূচি, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, মানুষের মাঝে ত্রান ও শীতবস্ত্র  বিতরণসহ অদ্যবধী প্রায় ৫ শতাধীক অসহায় ও দুঃস্থ রোগীকে রক্ত দান করে এলাকায় উজ্জল দুষ্টান্ত স্থাপন করেছে। আগামীতে নীলফামারীর প্রতিটি উপজেলায় সংগঠনের শাখা কমিটি করে আর্তমানবতার সেবায় নিজেদের নিয়োজিত রাখবো।  

#


পুরোনো সংবাদ

নীলফামারী 6719697834139159075

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item