শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপে শুরু হচ্ছে 'মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট ২০২১'


অবলোকন নিউজঃ
অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের ৫০ হাজার মেম্বার পূরণ উপলক্ষে মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল ২৪ ই বুধবার থেকে শিক্ষানগরী সৈয়দপুর গ্রুপে শুরু হবে মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট ২০২১। চলবে আগামী ০৮ ই ডিসেম্বর পর্যন্ত। ফলাফল প্রকাশিত হবে ১২ ই ডিসেম্বর রবিবার।


'ফোনের ক্যামেরায়, তুলে ধরি সৈয়দপুর' এই স্লোগানকে সামনে রেখে শুরু হতে যাওয়া শিক্ষানগরী সৈয়দপুরের এই প্রতিযোগিতার প্রধান উদ্দেশ্য ছবির মাধ্যমে সৈয়দপুরের বিশেষ বিশেষ স্থাপনা, দৃষ্টিনন্দন স্থান ও মনোরম প্রাকৃতিক দৃশ্য ফুটিয়ে তোলা। মোবাইল ফটোগ্রাফি কনটেস্টে বিজয়ীদের জন্য শিক্ষানগরী সৈয়দপুরের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় পুরস্কার। 


শিক্ষানগরী সৈয়দপুরের এই ফটোগ্রাফি প্রতিযোগিতায় যে কেউ অংশগ্রহণ করতে পারবে। অবশ্য একজন একটির বেশি পোস্ট করতে পারবেনা। প্রতিযোগিকে অবশ্যই সৈয়দপুর কেন্দ্রিক ছবি পোস্ট করতে হবে। ছবি পোস্ট করার পূর্বে অবশ্যই হ্যাস ট্যাগ দিয়ে #মোবাইল_ফটোগ্রাফি_কনটেস্ট_২০২১ উল্লেখ করতে হবে।


এছাড়াও পোস্টে অংশগ্রহণকারীর নাম ও ছবির লোকেশন উল্লেখ করা বাধ্যতামূলক। প্রয়োজনে ছবির সাথে মানানসই এক লাইনের ক্যাপশনও যুক্ত করা যাবে। সেই সাথে যে ফোন দিয়ে ছবি তোলা হয়েছে সেই ফোনের মডেলও লেখতে হবে। কোনভাবেই ক্যামেরায় তোলা বা এডিট করা ছবি প্রতিযোগিতার জন্য গ্রহণযোগ্য হবেনা। 


মোবাইল ফটোগ্রাফি কনটেস্টের ব্যাপারে শিক্ষানগরী সৈয়দপুরের পরিচালক খুরশিদ জামান কাকন জানান, 'গতবছর প্রথমবারের মতো মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট আয়োজন করে আমরা ব্যাপক সাড়া পেয়েছিলাম। একারণে এবার আমরা বিজয়ীর সংখ্যা বাড়িয়েছি। এবছর মোবাইল ফটোগ্রাফি কনটেস্টে তিনজন বিজয়ীকে পুরষ্কৃত করা হবে এবং সেরা ৫০ জন প্রতিযোগির ফটোগ্রাফি শিক্ষানগরী সৈয়দপুরের নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।'


প্রসঙ্গক্রমে, অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের ৫০ হাজার মেম্বার পূরণ উপলক্ষে অনলাইন ও অফলাইনে বেশকিছু প্রতিযোগিতা আয়োজন করার উদ্দ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই ফলশ্রুতিতে এবার মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট করতে যাচ্ছে শিক্ষানগরী সৈয়দপুর। সৈয়দপুরবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মোবাইল ফটোগ্রাফি কনটেস্ট অনলাইনে ব্যাপক আলোড়ন সৃষ্টি করবে এমনটাই প্রত্যাশা শিক্ষানগরী সৈয়দপুর পরিবার সংশ্লিষ্ট সকলের।



পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6764783992282810057

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item