বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি অন্তু, সাধারণ সম্পাদক মুর্শিদ


হাসান জুয়েল,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥-
  দীর্ঘ ১০ বছর পর দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি গঠিত হয়েছে। 

এ দিকে দীর্ঘ দিন পর কমিটি ঘোষনার পর ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে।


শনিবার (৩১ জুলাই) দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য সাজেদুর রহমান অন্তুকে সভাপতি ও গোলাম মুর্শিদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মেহেদী হাসান সুজন, মাহাবুর রহমান, নেপাল চন্দ্র শীল, তৌফিক রহমান তুষার, শাহরিয়ার সুইট, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মারুফ হোসেন রনি, আরিফ হোসেন, মাসুদ মোস্তফা মহৎ, সৌরভ গুপ্তা এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন ইসতিয়াক সজীব ও সোহেল রানা।


নব-নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ বলেন, বঙ্গবন্ধুর আর্দশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় ঐতিহ্যবাহী বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত কমিটি মানবিক ও কর্মীবান্ধব ছাত্রলীগ হিসেবে কাজ করবে এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার করবে ও মুক্তিযুদ্ধ বিরোধীদের সমুচিত জবাব দেওয়া হবে।


নব-নির্বাচিত সভাপতি সাজেদুর রহমান অন্তু বলেন, মানবিক ও ইতিবাচক রাজনীতির ধারক ও বাহক হিসেবে বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ কাজ করে যাবে। কোন যড়যন্ত্র করে বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে মুছে ফেলা যাবে। ষড়যন্ত্রকারী ও স্বাধীনতা বিরোধীদের বিরদ্ধে ছাত্রলীগের লড়াই অব্যাহত থাকবে।


উল্লেখ, গত ৮ডিসেম্বর ২০১১সালে দিনাজপুর জেলা ছাত্রলীগের আহবায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগ বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগকে গতিশীল করার লক্ষ্যে মোঃ রোকনুজ্জামান বিপ্লবকে আহবায়ক করে ৮সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করে। মেয়াদউত্তীর্ণ সেই কমিটি বিলুপ্ত ষোষনা করে গত শনিবার জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান আগামী এক বছরের জন্য সাজেদুর রহমান অন্তুকে সভাপতি ও গোলাম মুর্শিদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কমিটি ঘোষণা করেন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 62156649091860674

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item