পার্বতীপুরে হেরোইন সেবনের দায়ে এক যুবকের কারাদন্ড


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ- 
দিনাজপুরের পার্বতীপুরে হেরোইন সেবনের দায়ে এক যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাশিদ কায়সার রিয়াদ এই দন্ড প্রদান করেন। 

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল-মামুন জানান, সৈয়দপুর রেলওয়ে জেলার সুযোগ্য পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান এর দিক নির্দেশনায় পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এসআই(নিঃ) মোঃ আবু সাইদ এর নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে পার্বতীপুর রেলওয়ে এলাকার পশ্চিম নিউ কলোনী থেকে হেরোইন সেবনকালে এক পুরিয়া হেরোইন ও হেরোইন সেবনের সরঞ্জামাদীসহ মোঃ সুমন (২৮), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-পশ্চিম নিউ কলোনী, থানা-পার্বতীপুর রেলওয়ে, জেলা-দিনাজপুরকে হাতে নাতে আটক করা হয়। ঘটনাস্থলেই আটককৃতকে হেরোইন সেবনের দায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল-মামুন বলেন রেলওয়ে এলাকাকে মাদক মুক্ত করতে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6149313398099050880

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item