সৈয়দপুর কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন সম্পন্ন


 


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (ইউসিসিএ) ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে মহসিন আলী রুবেল পুনরায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ নিয়ে তিনি টানা তিন বার ওই পদে নির্বাচিত হলেন।
বৃহস্পতিবার (১৫ জুলাই) নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও  সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান ইউসিসিএ লিমিটেডের  নির্বাচিত আটজনের তালিকা প্রকাশ করেন। এতে ইউসিসিএ লিমিটেডের সহ-সভাপতি মো. লোকমান হোসেন এবং পরিচালক পদে আব্দুল মতিন, জামিনী সরকার, রেজাউল মন্ডল, ছকিনা বেগম, আব্দুল আজিজ ও সামাদ আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
 নির্বাচন সংশ্লিষ্ট  সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচনের তফসিল গত ২৪ জুন ঘোষনা করা হয়েছিল। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র সংগ্রহ তারিখ ছিল গত ২৯, ৩০  জুন  এবং ১ জুলাই। আর  মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ৪ জুলাই এবং প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশের ছিল গতকাল ১৫ জুলাই (বৃহস্পতিবার)।  কিন্তু সমিতির আটটি পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মনোনয়নপত্র দাখিলকারীদের  গতকাল চূডান্ত তালিকা প্রকাশের দিনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষনা করা হয়েছে। নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ১১১ জন।
 আর তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান। এ কমিটির অন্য দুজন সদস্য হলেন নীলফামারী জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মো. মাহফুজার রহমান ও নাজিমুল হক চৌধুরী।
সৈয়দপুর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান জানান,  বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আওতাধীন সৈয়দপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের (ইউসিসিএ) নির্বাচন সম্পন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।           

পুরোনো সংবাদ

নীলফামারী 6159066839010226219

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item