চিলাহাটিতে কোয়ারেন্টাইনে থাকা পরিবারকে আর্থিক সহায়তা দিলেন উপজেলা জাপা’র আহবায়ক চয়ন


এ.আই.পলাশ.চিলাহাটি প্রতিনিধিঃ
নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে হোমকোয়ারেন্টিনে থাকা করোনা আক্রান্ত শিশু আব্দুল্লাহ’র পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলেন উপজেলা জাতীয় পার্টি’র আহবায়ক ও ডোমার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চয়ন। 

১২ জুলাই (সোমবার) বিকালে সাংবাদিকদের মাধ্যমে এ সহায়তা পাঠিয়ে দেন হোমকোয়ারেন্টিনে থাকা পরিবারের হাতে। এ সময় সাংবাদিক আশরাফুল হক কাজল, এ.আই.পলাশ, আনিছুর রহমান মানিক, চিলাহাটি মার্চেন্টস্ উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম মাও. আব্দুস সালাম উপস্থিত ছিলেন। 

উল্লেখ্যঃ-  গত ২৭শে জুন চিলাহাটি আদর্শপাড়া এলাকার বাবুর্চি মামুনের ৮ মাস বয়সের শিশু পুত্র আব্দুল্লাহ্ দীর্ঘদিন যাবত কিডনি রোগে আক্রান্ত হওয়ায় পরিবারের সদস্যরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারী বিভাগের চিকিৎসক ডা. বাবলু কুমার সাহা’র স্মরনাপর্ণ হয়। সেখানে পরিক্ষা-নিরিক্ষা শেষে শিশু আব্দুল্লাহ’র করোনা ধরা পরে। আব্দুল্লাহ’কে নিয়ে তার পরিবারের লোকজন নিজ বাড়িতে ফিরে আসলে তাদের পরিবারের ৫ সদস্য আব্দুল্লাহ, তার বাবা মামুন, মা আলো বেগম, মামুনের পিতা আবু কাসেম, মাতা আমেনা বেগম’কে চিলাহাটি মার্চেন্টস্ উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে ১৪ দিনের জন্য হোমকোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর ও পুলিশ প্রশাসন। 

গত ৪ জুলাই থেকে অধ্যবধি তাদের পরিবারটি স্কুলে অবস্থান করছে। এ বিষয়ে একাধীক অনলাইন পোর্টালে “চিলাহাটিতে কোয়ারেন্টিনে থাকা ৪ ব্যক্তি ও ১ শিশুর খবর কেউ রাখেনি” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করলে সংবাদটি উপজেলা জাতীয় পার্টি’র আহ্বায়ক ও ডোমার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চয়ন’এর দৃষ্টিগোচর হয়। সেখানে তিনি কোয়ারেন্টিনে থাকা পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। সেই সুবাদে সাংবাদিকদের মাধ্যমে এই আর্থিক সহায়তা পাঠিয়ে দেন তিনি। এ বিষয়ে করোনা আক্রান্ত শিশু’র পিতা মামুন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,“দীর্ঘ ১০ দিন যাবত আমার পরিবার অসহায় অবস্থায় স্কুলের একটি কক্ষে অবস্থান করছি। কেউ খোঁজখবর রাখেনি। আজ সাংবাদিকদের সহযোগিতায় চয়ন ভাইয়ের দেওয়া আর্থিক সহায়তা পেয়ে আমি ভীষণ খুশি।


পুরোনো সংবাদ

নীলফামারী 4198064856060012858

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item